শুক্রবার, ৫ মে, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

সাভারে গ্রামীণ ইউনিক্লোর যাত্রা শুরু

সম্প্রতি সাভার সিটি সেন্টারে তৃতীয় তলায় গ্রামীণ ইউনিক্লোর ১৩তম শাখার শুভ উদ্বোধন করেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক, সাভার সিটি সেন্টারের মার্কেট কমিটির সাধারণ সম্পাদকসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

রবীন্দ্র জয়ন্তীতে রঙ বাংলাদেশ

রবীন্দ্র জন্মজয়ন্তী উপলক্ষে ‘রঙ বাংলাদেশ’ -এর পোশাক অলঙ্কৃত হয়েছে রবীন্দ্র ক্যালিগ্রাফির মোটিফে। মূল রঙ সাদার সঙ্গে যোগ করা হয়েছে লাল, কালো আর বাদামি। শাড়ি, ধুতি, পাঞ্জাবি, উত্তরীয় ও সালোয়ার-কামিজের জমিনে সাজানো হয়েছে এসব সংগ্রহ। নকশার সুষমায় পোশাক হয়েছে নান্দনিক। বৈশাখের এই উৎসবমুখর সময়ে রবীন্দ্রনাথের স্মরণে এই পোশাক হতে পারে দারুণ দোসর। প্রতিটি সংগ্রহ আউটলেটে তো পাবেনই চাইলে ঘরে বসেই অর্ডার করতে পারেন।

 

লীলাবালির সামার কালেকশন

বনানীতে লীলাবালি সামার কালেকশনে সাজিয়েছে দেশি-বিদেশি জনপ্রিয় ব্র্যান্ডের ফ্যাশন অনুষঙ্গ নিয়ে। রয়েছে নানা নতুন ডিজাইনের শাড়ি-সালোয়ার কামিজসহ ব্র্যান্ডের জুতা, সুগন্ধি, ব্যাগ, হাতঘড়ি, কসমেটিকস পণ্য, গয়না ও উপহার সামগ্রী। প্রচণ্ড গরমে একটু স্বস্তি দিতে ফ্যাশন সচেতন নারীদের জন্য এ আয়োজন নিয়ে সাজিয়েছে লীলাবালি ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল। যোগাযোগ : রোড-১০, ব্লক-ডি, হাউস-৩০, বনানী, ঢাকা।

 

ওয়েডিং আর্টে সামার অফার

বিয়ের ছবি এবং সিনেমেটোগ্রাফির জগতে অন্যতম নির্ভরতার নাম ওয়েডিং আর্ট। বিয়ের ছবি এবং ভিডিওর ক্ষেত্রে সবচেয়ে আধুনিক সেবা দিয়ে অল্পসময়ে ভোক্তাদের মনে স্থান করে নিয়েছে প্রতিষ্ঠানটি। এই গরমে ওয়েডিং আর্ট নিয়ে এসেছে বর ও কনের জন্য আকর্ষণীয় সামার অফার। যে কোনো দুটি প্যাকেজ বুকিং দিলে একটি প্রি/পোস্ট ওয়েডিং ফটোশুট একদম ফ্রি। ওয়েডিং আর্টের ব্যবস্থাপনা পরিচালক সাহা অনিক বলেন, আমরা গ্রাহকের চাহিদা মতো সেবা দিই এবং আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে শতভাগ পেশাদারিত্ব। যোগাযোগ : ০১৬৮৮-৭১৯ ৭৪৭ এবং ০১৭৯৩-৫১৪ ৪৬৪। ফেসবুক : fb.com/colourstudiobd.

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর