শুক্রবার, ১৯ মে, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

‘ইনভাইট’ বাই বালুচর

ঈদকে কেন্দ্র করে ফ্যাশন হাউস ‘বালুচরের’ অঙ্গ-প্রতিষ্ঠান ‘ইনভাইট’ নিয়ে এসেছে নিত্য নতুন ডিজাইনের আবহাওয়া উপযোগী আকর্ষণীয় নান্দনিক ক্যাজুয়াল শার্ট। কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে শতভাগ সুতি ফেব্রিক্স। যোগাযোগ : ৮১/৮৩ আজিজ সুপার মার্কেট (৩য় তলা), শাহবাগ, ঢাকা। খুচরা ও পাইকারির জন্য : ১০২/এ আজিজ সুপার মার্কেট (তৃতীয় তলা), শাহবাগ, ঢাকা।

 

টাচ্ স্টোনের নতুন শো-রুম

ঐতিহ্যবাহী চট্টগ্রামের চকবাজারের গুলজার টাওয়ারের দ্বিতীয় তলায় (৪০-সি) টাচ্ স্টোনের তৃতীয় শো-রুম উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মো. মোরশেদ আলম এবং চট্টগ্রাম প্রতিনিধি মামুনুল হক ও অন্য ব্যবসায়ীরা। এ ছাড়াও টাচ্ স্টোনের অন্য শো-রুমগুলো হলো পলওয়েল সুপার মার্কেট, নয়াপল্টন এবং হাজী হোসাইন প্লাজা, ডেমরা।

 

পিজিয়নের টি-শার্ট এবার অনলাইনে

পিজিয়ন ফ্যাশন লিমিটেড শুরু করেছে অনলাইন সেল। দীর্ঘ ছয় বছরের পথচলায় পিজিয়নই সবচেয়ে বেশি কালার, ডিজাইন এবং থিম নিয়ে কাজ করে আসছে। পিজিয়নের টি-শার্টের মূল বৈশিষ্ট্য ডিজাইন এবং কালার ভ্যারিয়েশন, ১০০% অর্গানিক কটন ফেব্রিক্স, পাকা রং, প্রিন্টের ওয়াশ গ্যারান্টি এবং নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি লেটেস্ট ট্রেন্ড নির্ভরতা। পাইকারি ও খুচরার পাশাপাশি অনলাইনে পাওয়া যাচ্ছে। ফেসবুক : fb.com/pigeonfashionltd| বিস্তারিত জানতে যোগাযোগ : ২১/৩-৪, ব্লক-ই, পল্লবী, মিরপুর-১২, ঢাকা-১২১৬। মোবাইল- ০১৭১২১০১৮৫৪।

 

প্রচারণের সঙ্গে বিটেল্স-এর চুক্তি স্বাক্ষর

ব্রান্ডিং, প্রচার ও বিজ্ঞাপনী কার্যাবলি পরিচালনার লক্ষ্যে সৃজনশীল ও ডিজিটাল বিজ্ঞাপনী সংস্থা প্রচারণ কমিউনিকেশনসের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে বিটেল্স। এ চুক্তি স্বাক্ষর করে প্রচারণের ব্যবস্থাপনা পরিচালক শাহীন রহমান এবং বিটেলেসর ব্যবস্থাপনা পরিচালক মো. মুকিত হালিম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রচারণার ডিরেক্টর মনিরুল হাসানসহ উভয় প্রতিষ্ঠানের অনেক উচ্চপদস্ত কর্মকর্তাবৃন্দ।

 

ডিমান্ড এখন খুলনায়

‘ডিমান্ড’ ফ্যাশন হাউসের ৮ম শাখা উদ্বোধন হয়ে গেল ঐতিহ্যবাহী নগরী খুলনায়। শহরের প্রাণকেন্দ্র সোনাডাঙ্গা মোড়ে সুবিশাল পরিসরে ডিমান্ড এবার হাজির হয়েছে আরও আকর্ষণীয়ভাবে। তারুণ্যের রুচিশীল সব পোশাকের সমাহার রয়েছে এখানে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মো. সিদ্দিকুর রহমান, ভাইস প্রেসিডেন্ট খুলনা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ, খুলনা, ডিমান্ড ফ্যাশন হাউসের ম্যানেজিং ডিরেক্টর রাসেল মাহমুদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সভাপতিসহ আরও অনেকে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর