শুক্রবার, ২৬ মে, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

ট্রাস্ট মার্টে ঈদের প্রস্তুতি

  ঈদ সামনে রেখে ট্রেন্ডি সব পোশাকে সেজেছে লাইফস্টাইল ও ফ্যাশন জোন ট্রাস্ট মার্ট। ছেলেদের স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। মেয়েদের জন্য রয়েছে কুর্তি, জিন্স, টপস, সালোয়ার-কামিজ, প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট এবং ব্যাগ এক্সেসরিজ। থাকছে শেরোয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ ব্রাইডাল কালেকশন। রয়েছে পারফিউম, বডি স্প্রেও। যোগাযোগ : ট্রাস্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নং- ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা। মোবাইল : ০১৭১২ ০৪৭৭৩০। এ ছাড়াও ট্রাস্ট মার্টের আরও দুটি সহযোগী প্রতিষ্ঠান প্যারিস গ্যালারি এবং মডলিন ফ্যাশন ওয়ার্ল্ডেও পাওয়া যাচ্ছে বৈচিত্র্যপূর্ণ সব পোশাকের সংগ্রহ।

 

কারুকাজে ঈদের পোশাক

অনলাইন ফ্যাশন হাউস কারুকাজ আসছে ঈদ উপলক্ষে নিয়ে এসেছে ফ্যাশনেবল পোশাক। কারুকাজ ফ্যাশনের কর্ণধার রাকিব হাসান বলেন, ‘এবারে ঈদে সুতির পাঞ্জাবি, টি-শার্ট, পলোশার্ট ক্রেতাদের চাহিদামতো তৈরি করা হয়েছে।’ এসব পোশাক পাওয়া যাবে  facebook.com/karukajfashion এই ঠিকানায়।

 

চোখের সৌন্দর্যে কুললেন্স

চোখের সুরক্ষা ও সৌন্দর্যে মালয়েশিয়ার ওয়ান ড্রপ গ্রুপ বাজারে এনেছে ‘কুললেন্স’ ব্র্যান্ডের কন্ট্যাক্ট লেন্স। মালয়েশিয়ার অত্যাধুনিক এই কন্ট্যাক্ট লেন্স ঘরে বসে পেতে চাইলে ভিজিট করুন coolense.com.bd অথবা যোগাযোগ করুন ০১৫৫৯-২২২৪৪৪ এই নম্বরে।

 

তাসমিয়া কসমেটিক্স এর বার্ষিক সম্মেলন

সম্প্রতি তাসমিয়া কসমেটিকস অ্যান্ড টয়লেট্রিজ লিমিটেডের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন শপিং সেন্টার, মেগাসপ ও সারা দেশে তাসমিয়ার পণ্য পাওয়া যাচ্ছে।

 

ঈদে ‘মি অ্যান্ড মম’

মায়ের মমতা আর ভালোবাসার মূল্যবোধকে মাথায় রেখে মি অ্যান্ড মম প্রতিনিয়ত মা ও সন্তানদের জন্য নিত্যনতুন পণ্যের সমাহার করে থাকে। মা ও সন্তানের নিত্য দিনে ব্যবহারের পণ্য থেকে শুরু করে বিশেষ সময়ের পণ্যও সাজিয়ে রাখে পরম মমতায়। সাধ ও সাধ্যের এক অপূর্ব মেলবন্ধনের দেখা মিলবে মি অ্যান্ড মম-এর প্রতিটি আউটলেটে। বসুন্ধরা শো-রুম, ক/১১/২-এ, নর্দা, বসুন্ধরা। উত্তরা শোরুম, হাউস-২৯, সেক্টর-০৭, উত্তরা। মোহাম্মদপুর শো-রুম, ২৫/১২ ব্লক-সি, তাজমহল রোড। মিরপুর শো-রুম, প্লট-৮, সেকশন-৬, সেনপাড়া।

 

ব্রণের চিকিৎসায় বায়েরেসোন্যান্স থেরাপি

ব্রণ প্রতিকারে ডা. ঝুমু খান’স লেজার মেডিকেল সেন্টারে রয়েছে বায়োরেসোন্যান্স থেরাপি। বিস্তারিত জানতে- উত্তরা শাখা : ০১৯৫৪-৩৩৩৮৮৮, ধানমন্ডি শাখা- ০১৭২৭ ০০১১৯৯, গুলশান শাখা- ০১৭১১ ৬৬০৯৩৮।

 

ব্র্যান্ড কিউতে ঈদের ছোঁয়া

বিশ্বসেরা ব্র্যান্ড কিউয়ে ক্রেতাদের জন্য থাকছে আন্তর্জাতিক ব্র্যান্ডের ছেলেদের জন্য শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। মেয়েদের সালোয়ার-কামিজ, কুর্তি, জিন্স, টপস, প্লাজো, ওড়না, ফতুয়া, শার্ট, টি-শার্ট থেকে শুরু করে ব্যাগ এক্সেসরিজ সব রয়েছে। রয়েছে জুতো, অর্নামেন্টস ইত্যাদিও। যোগাযোগ : ব্র্যান্ড কিউ, দোকান নং- ২১, ২২, ২৩, লেভেল-১, যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর