শুক্রবার, ৯ জুন, ২০১৭ ০০:০০ টা

হাউসে হাউসে ঈদ উৎসব

ঈদ মানেই নতুন পোশাকের সমাহার। পরিবার-পরিজন আর বন্ধু-বান্ধব নিয়ে শপিং মল আর ফ্যাশন হাউসে ছোটাছুটি। ঈদ আনন্দ সবার কাছে পৌঁছে দিতে দেশি ফ্যাশন হাউসগুলোরও ব্যস্ততার কমতি থাকে না। রইল তারই খোঁজখবর।

হাউসে হাউসে ঈদ উৎসব

আরামদায়ক পোশাকে লা রিভ

নতুন সব ডিজাইনে কর্মজীবী মহিলাদের জন্য লা রিভ নিয়ে এসেছে ‘নাইন টু নাইন’ কালেকশন। এই ঈদ কালেকশনে নারীদের জন্য রয়েছে সালোয়ার-কামিজ, টিউনিক এবং প্যান্ট। নারীদের পাশাপাশি ‘নাইন টু নাইন’ কালেকশনে ট্রেন্ড ধরে ছেলেদের জন্য রয়েছে ফরমাল শার্ট, ফুল শার্ট, হাফ শার্ট, পোলো টিশার্ট, প্যান্ট ইত্যাদি। নতুন সব ডিজাইন পাওয়া যাবে লা রিভের ঢাকা ও ঢাকার বাইরের আউটলেটে।

 

ইজির ঈদ

ইজির সব শো-রুমে এখন পাওয়া যাচ্ছে নতুন ডিজাইনের সব পোশাক। ইজিতে রয়েছে কালারফুল সব টি-শার্ট, পলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবি, প্যান্ট ইত্যাদি। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, খুলনা, বরিশাল, বগুড়া, নরসিংদী ফেনী, নারায়ণগঞ্জ মাইজদীসহ সারা দেশে পাওয়া যাবে ইজির ঈদ কালেকশন।

 

কে ক্রাফটে শিশুদের ঈদ

শিশুদের জন্য নানা বৈচিত্র্যপূর্ণ নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কুঁচিশাড়ি, শাড়ি, সালোয়ার-কামিজ, স্কার্ট-টপ্স, লেহেঙ্গা, ফ্রগ, লংকুর্তি, ফোর পার্ট কামিজ, ফতুয়া, সারারা কামিজ নিয়ে এসেছে কে ক্র্যাফ্ট। কাপড় হিসেবে টু-টোন, লিনেন, নরসিংদী কটন ও নানা রকম সুতি কাপড়। ব্যবহার করা হয়েছে মধুবনী, ট্রাডিশনাল ফোক, পেইন্টিং মোটিফ।

 

অতঃপরের ঈদ কালেকশন

আসন্ন ঈদ উপলক্ষে ফ্যাশন হাউস ‘অতঃপর’ সেজেছে বিপুল সমারোহে। গরমের কথা মাথায় রেখে প্রাধান্য দেওয়া হয়েছে আরামদায়ক সুতি কাপড়। পাঞ্জাবি, থ্রি-পিস, সিঙ্গেল কুর্তি, শাড়ি, ওড়না, বিভিন্ন ডিজাইনের হাল ফ্যাশনের পাজামাসহ সব পণ্যে পাওয়া যাবে নিজস্বতা ও নান্দনিক আউট ফিট। ঠিকানা-৫৩, আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

 

এ. ওয়ান পাঞ্জাবি

এবারের ঈদে এ. ওয়ান ফ্যাশন নিয়ে এসেছে রকমারি ডিজাইনের নান্দনিক সব পাঞ্জাবি। ঈদে ট্র্যাডিশনাল পাঞ্জাবির পাশাপাশি হালকা কারুকাজ করা পাঞ্জাবি ও প্রিন্টের নকশা নিয়ে হাজির হয়েছে। ঠিকানা- বাড়ি নং বি ১৪৮ রোড ই/২ ব্লক-বি ইস্টার্ন হাউজিং, পল্লবী মিরপুর-১২ ঢাকা।

 

ডিমান্ড এখন টাঙ্গাইলে

‘ডিমান্ড’ ফ্যাশন হাউসের ৯ম শাখা উদ্বোধন হয়ে গেল ঐতিহ্যবাহী জেলা টাঙ্গাইলে। শহরের প্রাণকেন্দ্র জেলা সদর রোডে সুবিশাল পরিসরে ডিমান্ড হাজির হয়েছে রুচিশীল সব ধরনের পোশাকের সমাহার নিয়ে। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার সাইফুর রহমান, ডিরেক্টর হাসান চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবিকা সাদিয়া খান এবং ডিমান্ডের ম্যানেজিং ডিরেক্টর রাসেল মাহমুদ।

 

মাদারস্ কেয়ারে

ঈদকে সামনে রেখে সব পণ্যের চাহিদা মেটাতে সম্পূর্ণ বিদেশি ব্র্যান্ডের নতুন পণ্য সামগ্রী নিয়ে সাজানো হয়েছে ‘মাদারস্ কেয়ার’। ঈদের জন্য ইউকে, ইউএসএ, পোল্যান্ড, ইতালি, কোরিয়া ও থাইল্যান্ড থেকে নিয়ে এসেছে নতুন নতুন পণ্য। রয়েছে বিশ্বখ্যাত দামি পাথর খচিত ডিজাইনের জুতা, জুয়েলারি, স্যান্ডেল ও হ্যান্ড ব্যাগ এবং যাবতীয় গার্মেন্ট আইটেম; সব মিলবে বনানী ও বেইলি রোড শাখায়।

 

ইরানি বোরকার মেম্বারশিপ কার্ড

ইরানি বোরকা বাজার মেম্বারশিপ কার্ডের মোড়ক উন্মোচন করে। সম্প্রতি যমুনা ফিউচার পার্কে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইরানি বোরকা বাজার লিমিটেডের চেয়ারম্যান হাজী মো. আবদুল মান্নান, এমডি মোহাম্মদ আলী এবং প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ক্রেতাগণ মাত্র দশ হাজার টাকার কেনাকাটা করলেই ১০% মূল্যছাড়সহ মেম্বারশিপ কার্ডটি পাবেন দুই বছরের মেয়াদে। কার্ডটি ব্যবহার করা যাবে ইরানি বোরকা বাজারের তিনটি ব্র্যান্ড ইরানি বোরকা বাজার, আবায়া ও ডিজাইনার মেগাশপের ২৬টি আউটলেটে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর