শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

সোলস্টার-এ এক্সক্লুসিভ পলোশার্ট

তরুণদের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড সোলস্টার নিয়ে এসেছে নতুন ডিজাইনের আকর্ষণীয় ফ্যাশনবেল পোশাক। সোলস্টারে পাওয়া যাবে পলোশার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, বেল্ট, হাতঘড়ি ও ফ্যাশনেবল চশমা। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব ৃপোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে সোলস্টারের সব শোরুমে। সোলস্টার, (২য় ও ৩য় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ ঢাকা।

 

বার্ডস আইয়ের নতুন পোশাক

বার্ডস আই এনেছে শত শত ডিজাইনের পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলোশার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। বার্ডস আইয়ের সব ধরনের পোশাক সারা দেশে পাইকারি ও খুচরা বিক্রি করা হয়। বার্ডস আই, (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

 

ঘরে বসে অর্ডার

নিজের ব্যস্ততা কিংবা বিশাল আয়োজনে খাবারের জন্য আর চিন্তা করতে হবে না। অর্ডার করলেই খাবার বাসায় পৌঁছে দেবে সাবরিনাস ডাইন। এ জন্য প্রতিষ্ঠানটি টেকিং পার্টি অর্ডার এবং রেগুলার মেন্যু ভিত্তিতে খাবার সরবরাহ করে থাকে। তবে টেকিং পার্টি অর্ডারে সর্বনিম্ন ৩০ জনের জন্য অর্ডার গ্রহণ করে থাকে। রেগুলার মেন্যুতে থাকছে পুষ্টিকর, স্টোভ থেকে সরাসরি এবং পুরান ঢাকার খাবার। রয়েছে মাটন কাচ্চি বিরানি, মুরগি পোলাও, বিফ বিরানি, মুরগি রেজালা, বিফ কোপ্তা কারি, গরুর মাংস ভুনা, জর্দা প্রভৃতি। ক্লিক- https://www.facebook.com/sabrinas.dine/ এর মাধ্যমে অর্ডার করতে পারবেন। মোবাইল : ০১৯১৪-৭১৫০১৯।

 

মুসলিম কালেকশনের পোশাক সম্ভার

বর্ষাকালে মুসলিম কালেকশন নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের শার্ট। তরুণদের চাহিদার প্রতি লক্ষ্য রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি ভিন্ন ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোত্কৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এসব চেক ও স্ট্রাইপ শার্টও তৈরি করা হয়েছে শতভাগ সুতি কাপড়ে। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের টি-শার্ট, পলোশার্ট, বিভিন্ন কালারের আধুনিক ডিজাইনের পিকে ফেব্রিক্স দিয়ে তৈরি পলোশার্ট। বিক্রয় কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

 

দেশীয়ায় বর্ষার আয়োজন

বর্ষা উপলক্ষে ফ্যাশন হাউস দেশীয়া নিয়ে এসেছে শৈল্পিক ডিজাইনের পোশাক। থ্রিপিস, শার্ট টপস, লং টপস, শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না পালাজো রয়েছে মেয়েদের জন্য। পাশাপাশি ছেলেদের পাঞ্জাবি ও শিশুদের পোশাক পাওয়া যাচ্ছে। সুতি কাপড়ে তৈরি পোশাকের নকশা করা হয়েছে ব্লক, বাটিক, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ড স্টিচ, চুমকি ও অ্যামব্রয়ডারি দিয়ে। আজিজ সুপার মার্কেট, মেট্রো শপিং মল ও সাভারের সিটি সেন্টারের শোরুমে পাওয়া যাচ্ছে দেশীয়ার বর্ষার আয়োজন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর