শুক্রবার, ১১ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

নতুন সিমার ব্র্যান্ড কণা

মুখের ত্বককে আরও মসৃণ আর সুন্দর দেখানোর জন্য হাইলাইটার ব্যবহার করা হয়। এ জন্য প্রয়োজন সিমার। ভালো সিমার মানেই পারফেক্ট মেকআপ লুক। আন্তর্জাতিক মানের সিমার হাইলাইটার তৈরি করেছে নতুন দেশি কসমেটিকস ব্র্যান্ড কণা-বাই ফারনাজ আলম। নতুন এই পণ্য সম্পর্কে বিউটি এক্সপার্ট ফারনাজ আলম বলেন, ‘আমরা চাই নারীরা সৌন্দর্য বিকাশের মাধ্যমে আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। এ জন্য কাজ করছে ওমেন্স ওয়ার্ল্ড।’ রাজধানীতে ৭টি পার্লারের মাধ্যমে সৌন্দর্য সেবা পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

 

ঈদুল আজহায় সেজেছে লা রিভ

আসছে ঈদে খুশির আমেজ বাড়িয়ে দিতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’ সেজেছে নতুন ঢঙে। এবারের ঈদ উদযাপিত হবে বৃষ্টিময় স্যাঁতসেঁতে ও গরম আবহাওয়ায়। মেয়েদের সালোয়ার-কামিজে ফ্রক স্টাইল, এ লাইন এবং রেগুলার শেপের প্রাধান্য রয়েছে। ছেলেদের ঈদের পাঞ্জাবিতে রয়েছে শর্ট, সেমি লং এবং ঐতিহ্যবাহী পাঞ্জাবির প্যাটার্ন। শিশুদের জন্য রয়েছে কিডস কর্নার। যেখানে রয়েছে চমত্কার সব স্টাইলিশ পোশাকের সমাহার। কারচুপি, অ্যামব্রয়ডারি, স্ক্রিন প্রিন্ট,  ব্লক, স্টিচিংসহ কারুকাজ উত্সবকে করেছে সবার চেয়ে আলাদা।

 

প্যারিস গ্যালারির ট্রেন্ডি কালেকশন

প্যারিস গ্যালারির ঈদ সম্ভারের মধ্যে রয়েছে ছেলেদের জন্য স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, ফ্যাশন এক্সেসরিজ ইত্যাদি। মেয়েদের জন্য রয়েছে শাড়ি, লেহেঙ্গা, থ্রি-পিস, কুর্তি, জিন্স, টপস, প্লাজো, ওড়না থেকে শুরু করে ব্যাগ এক্সেসরিজ। প্যারিস গ্যালারির বিশেষ আয়োজন প্রিন্স কোট, শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগরা, গাউন, লেহেঙ্গাসহ এক্সক্লুসিভ ব্রাইডাল কালেকশন। রয়েছে পারফিউম, বডি স্প্রে ইত্যাদিসহ এক ছাদের নিচে ফ্যাশনের সব আয়োজন। যোগাযোগ : প্যারিস গ্যালারি, লেভেল-৩, ব্লক-সি, দোকান নম্বর ১৪, ১৫, ১৬, যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা-১২২৯।

 

ট্রাস্ট মার্টে ঈদের প্রস্তুতি

ঈদ সামনে রেখে ট্রেন্ডি সব পোশাকে সেজেছে লাইফস্টাইল ও ফ্যাশন জোন ট্রাস্ট মার্ট। ছেলেদের স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স। মেয়েদের জন্য রয়েছে কুর্তি, জিন্স, টপস, সালোয়ার-কামিজ, প্লাজো, ওড়না, ফতুয়া এবং ব্যাগ এক্সেসরিজ। থাকছে শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগরা, গাউন, লেহেঙ্গাসহ ব্রাইডাল কালেকশন। যোগাযোগ : ট্রাস্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নম্বর ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা। এ ছাড়াও ট্রাস্ট মার্টের আরও দুটি সহযোগী প্রতিষ্ঠান প্যারিস গ্যালারি এবং মডলিন ফ্যাশন ওয়ার্ল্ডেও পাওয়া যাচ্ছে বৈচিত্র্যপূর্ণ সব সংগ্রহ।

 

দ্য বিগ কমিউনিকেশন-এর বর্ষা উৎসব

উৎসবের কথা মাথায় রেখে দ্য বিগ এ কমিউনিকেশন আয়োজন করেছিল বর্ষা উত্সব। ঋতু রানী বর্ষার রং, রূপ ও রস আস্বাদন করতেই বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালায় এ আয়োজন করা হয়েছিল। মো. বদরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে বক্তারা বর্ষার বর্ষা ফ্যাশনের নানা বিষয় নিয়ে কথা বলেন। সঙ্গে দেখানো হয় বর্ষার পোশাক প্রদর্শনী। অনুষ্ঠানে টাইটেল স্পন্সর ডিমান্ড, কো-স্পন্সর রঙ বাংলাদেশ, মি অ্যান্ড মম, কিউট অ্যান্ড ক্লাসি, বালুচর এবং বিউটি পার্টনার নিমোকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। পুরো আয়োজনটির ইভেন্ট পার্টনার ছিল রে কমিউনিকেশনস।

 

টেক্স স্টাইলে ওয়েস্টার্ন থিমের টি-শার্ট

তারুণ্যের ফ্যাশন হাউস টেক্স স্টাইল নিয়ে এসেছে ওয়েস্টার্ন থিমের সব টি-শার্ট। এসবের মধ্যে রয়েছে জনপ্রিয় সব কার্টুন চরিত্র, সুপার হিরো, কোট বা টেক্স থিমভিত্তিক টি-শার্ট ইত্যাদি। টেক্স স্টাইলের জনপ্রিয় ডিজাইনগুলোর মধ্যে সুপারম্যান, অ্যাভেঞ্জার, চে, হাল্ক, সিম্পসন, আয়রনম্যান, সিভিল ওয়ার ইত্যাদি। যোগাযোগ : টেক্স স্টাইল, ১২২৬ পূর্ব মনিপুর (তৃতীয় তলা), মিরপুর-২, ঢাকা-১২১৬। মোবা : ০১৭১৭৬২৬৫১৬।

fb.com/texstylebd

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর