শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

জারাস বিউটি লাউঞ্জে ঈদ অফার

ধানমণ্ডির জারাস বিউটি লাউঞ্জ ঈদ উপলক্ষে তাদের গ্রাহকদের জন্য দিয়েছে নানা রকম অফার। এই অফারে থাকছে মোট চারটি বিউটি প্যাকেজ। প্যাকেজগুলো সাজানো হয়েছে ফেসিয়াল, থ্রেডিং, মেনিকিওর, পেডিকিওর, হেয়ারকাট ইত্যাদি বিউটি সেবা দিয়ে। গ্রাহক তার পছন্দ মতো প্যাকেজটি বেছে নিয়ে ঈদের আগে করিয়ে নিয়ে পারেন রূপচর্চা। এছাড়াও ঈদ উপলক্ষ্যে জারাস বিউটি লাউঞ্জে চলছে হেয়ার রিবন্ডিং উৎসব। বিভিন্ন ধরনের রিবন্ডিং অফার দিয়ে সাজানো হয়েছে প্যাকেজটি। আর প্রত্যেক প্রকার রিবন্ডিংয়ের সঙ্গে থাকছে হেয়ার কাট ও হেয়ার ট্রিটমেন্ট ফ্রি। যোগাযোগ: আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি- ৩৫, রোড- ২, লেভেল সিক্স, ধানমন্ডি ঢাকা।

ঈদুল আজহায় ব্যাঙ

মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল আযহা ও শরৎ ঋতুতে ব্যাঙ তারুণ্যের সৌখিনতা ও পছন্দের সঙ্গে সামঞ্জস্য রেখে বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ নিজের সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙ এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক।

 

আকাঙ্খা গ্ল্যামারের প্যাকেজ

ঈদুল আজহা উপলক্ষে আকাঙ্খা গ্ল্যামার ওয়ার্ল্ডের নতুন ৬টি প্যাকেজ রূপচর্চা বিশেষ আইটেম নিয়ে এসেছে। প্রতিটি প্যাকেজে আপনার বাজেট অনুযায়ী ফেসিয়াল, প্যাডিকিউর, ম্যানিকিউর, হেয়ার স্পা, হেয়ার কাট, আই ভ্রূ, আপার লিপসহ সব ধরনের রূপচর্চা বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে। প্রতিটি প্যাকেজে থাকছে ৪০-৪৫ শতাংশ ছাড়ের সুবিধা। যোগাযোগ: আকাঙ্ক্ষাস গ্ল্যামার ওয়ার্ল্ড, ১ম ব্রাঞ্চ- ৩৭৫, ডি.আই.টি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা। ২য় ব্রাঞ্চ- ২৫৫, ডি.আই.টি রোড, পূর্ব রামপুরা, ঢাকা। ৩য় ব্রাঞ্চ- বাড়ি নং- ০৯, রোড-০৫, ব্লক-ডি, বনশ্রী, রামপুরা, ঢাকা।

 

যমুনার মিরর ডোর ফ্রিজ বাজারে

ফ্রিজ শুধু খাবার সংরক্ষণের সামগ্রী নয়। ঘরের সৌন্দর্যবর্ধক সামগ্রী বা শো-পিস হিসেবেও কাজ করছে। তাই ঘরের সৌন্দর্যকে আরা বাড়িয়ে দিতে প্রথমবারের মতো বাংলাদেশের বাজারে মিরর ডোরের ফ্রিজ নিয়ে এসেছে যমুনা ইলেকট্রনিক্স। মিরর ক্লাসি, মিরর সিলভার স্ট্রাইক ও মিরর মেরুন নামের ৩টি মডেলের ফ্রিজের ডিপ ও নরমালের আয়তন সমান (৫০:৫০)। এতে অধিক পরিমাণে কোরবানির মাংস সংরক্ষণ সম্ভব। মডেলগুলো অন্য ফ্রিজের তুলনায় ৬৫ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী ও শব্দহীন। ৭২ ঘণ্টা লোডশেডিংয়েও খাবার নষ্ট হয় না।  

 

রূপচাঁদার ‘ডাইন উইথ সুপার শেফ’

সম্প্রতি বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড-এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড রূপচাঁদা কুকিং রিয়েলিটি শো-রূপচাঁদা-দি ডেইলি স্টার সুপার শেফ, ২০১৭-এর কুইজ বিজয়ীদের নিয়ে একটি ডিনার প্রোগ্রামের আয়োজন করে। কুইজের সঠিক উত্তরদাতা এবং মতামত প্রদানকারীদের মধ্য থেকে নির্বাচিত বিজয়ীরা গত আগস্ট ৪, ২০১৭ তারিখে রাজধানীর একটি স্বনামধন্য হোটেলে সুপার শেফ, ২০১৭-এর সেরা ৫ বিজয়ীর সঙ্গে ডিনারে মিলিত হন।

 

ব্র্যান্ড কিউ-এর ঈদ কালেকশন

ঈদ সামনে রেখে ট্রেন্ডি সব পোশাকে সেজেছে ব্র্যান্ড কিউ। ছেলেদের স্যুট-ব্লেজার, শার্ট, টি-শার্ট, জিন্স, ছাড়াও রয়েছে মেয়েদের কুর্তি, জিন্স, টপস, প্লাজো, সালোয়ার কামিজ, ফতুয়া, ওড়না এবং ব্যাগ এক্সেসরিজ। থাকছে শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গাসহ ব্রাইডাল কালেকশন। যোগাযোগ : ট্রাস্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নং- ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফ্লোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা। রাজউক রাজিব কসমো শপিং কমপ্লেক্স [৩য় তলা], প্লট-৭১, সেক্টর-৭, উত্তরা (ঢাকা-ময়মনসিংহ রোড)।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর