শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

রঙ বাংলাদেশ-এ শারদোৎসব

রঙ বাংলাদেশও শারদ রাঙাতে প্রস্তুত নজরকাড়া সংগ্রহে। তাই বাঙালিকে নানা পার্বণ আর উৎসবে ফ্যাশনেবল করে তুলছে। প্রতিবারের মতো রঙ বাংলাদেশ-এর পুজো সংগ্রহ অন্য সবার চেয়ে আলাদা। রঙ বাংলাদেশ-এর এবারের শারদ সংগ্রহে রয়েছে শাড়ি, থ্রি-পিস, লং স্কার্ট-টপস, সিঙ্গেল কামিজ, শর্ট ও লং পাঞ্জাবি, উত্তরীয়, ধুতি, শার্ট, টি-শার্ট ও ফতুয়া। মেয়েদের জন্য রঙ বাংলাদেশ এই পুজোয় তৈরি করেছে ফ্রক, কামিজ আর থ্রিপিস। আর দেরি নয়, আজই সংগ্রহ করুন রঙ বাংলাদেশ-এর পুজো সংগ্রহ থেকে আপনার পছন্দের পোশাকটি।

 

গ্রামীণ ইউনিক্লোয় পুজো

উৎসবের মাত্রাকে আরও বাড়িয়ে দিতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে বিভিন্ন ডিজাইনের পুজো কালেকশন। ছেলেদের জন্য শার্ট, পলো-শার্ট ও টি-শার্টের সঙ্গে বিভিন্ন রকমের প্যান্ট। মেয়েদের জন্য রয়েছে বিভিন্ন ডিজাইনের কামিজ কালেকশন। এ ছাড়াও বিভিন্ন পোশাকে পাওয়া যাচ্ছে মূল্য ছাড়। গ্রামীণ ইউনিক্লোর ১৩টি শাখায় পাওয়া যাচ্ছে এসব কালেকশন।

 

দুর্গাপূজায় ব্যাঙ

ঋতু বৈচিত্র্যতায় শরতের অবস্থান ভিন্নতর। তাইতো শরৎ ঋতু ও হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজাকে সামনে রেখে ব্যাঙ আয়োজন করেছে রুচিশীল ও উৎসব নির্ভর পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙ-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো-শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। শরতের এই হাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। 

 

দেশি দশের শারদসম্ভার

কদিন পরেই বাঙালি মেতে উঠবে শারদ উদযাপনে। শারদ উৎসবকে সামনে রেখে নিপুণ, কে ক্র্যাফট, অঞ্জন’স্, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি- দেশীয় ফ্যাশন ইন্ডাস্টির এই শীর্ষ দশটি ফ্যাশন হাউসের সম্মিলিত প্লাটফর্ম দেশি দশের দীর্ঘ প্রস্তুতি ইতিমধ্যে শেষ হয়েছে। বাঙালির উৎসবকে ফ্যাশনেবল করে তুলতে সব সময়ই দেশি দশের থাকে ঐকান্তিক প্রয়াস। শারদ সংগ্রহে তৈরি করেছে বিশেষ শারদসম্ভার। দেশি দশের আউটলেটগুলোতে রয়েছে পুজো কালেকশন। এই পোশাকে সবার শারদীয় উৎসবের উদযাপনকে পাবে পূর্ণতা।

 

ডুয়েট অ্যাড ঐতিহ্য

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ছোট-বড়দের মিলিয়ে ৩০টি ডিজাইনের টি-শার্ট ও পাঞ্জাবি পাওয়া যাবে। পটচিত্রে নবরূপে মা দুর্গা, শুভ বিজয়া, কাশফুল, গণেশ, ওম অসুর নিধন, পটচিত্রে মা দুর্গা নৌকায় মায়ের আগমন, হাতিতে মার গমন, শঙ্খের মাঝে মা, যা দেবী সর্বভূতেযু শক্তিরূপের সংহিতা, যা দেবী সর্বভূতেযু মাতৃরূপের সংহতি, আলপনায় মা দুর্গাসহ আরও অনেকে ডিজাইনের ধর্মীয় টি-শার্ট। নতুন এসব টি-শার্ট ও পাঞ্জাবি আজিজ সুপার মার্কেট ও মেট্রো শপিং মলের শোরুমে পাওয়া যাবে।

 

খুশকি দূর করতে লেজার থেরাপি

মাথার শুকনো ত্বকের ক্ষুদ্র ক্ষুদ্র টুকরো খসে পড়াই খুশকি। চুলে বা কাঁধের ওপর দৃশ্যমান হয়ে যা প্রায়ই বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করে। যারা এই সমস্যা নিয়ে ভুগছেন তাদের জন্য সুখবর। খুশকির সমস্যায় ডা. ঝুমু খান লেজার মেডিকেল নিয়ে এসেছেন অত্যাধুনিক লেজার হেয়ার রিগ্রোথ থেরাপি। সম্পূর্ণ নিরাপদ ও ব্যথাহীন এ সেবাটি যে কোনো বয়সের নারী-পুরুষই নিতে পারবে। সপ্তাহে ১-২ বার করে থেরাপি গ্রহণ করলে ৬ মাসেই কাঙ্ক্ষিত ফল পাওয়া যাবে। বিস্তারিত জানতে- উত্তরা শাখা- ০১৯৫৪৩৩৩৮৮৮, ধানমন্ডি শাখা- ০১৭২৭০০১১৯৯, গুলশান শাখা- ০১৭১১৬৬০৯৩৮।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর