শুক্রবার, ৬ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

টেক্স স্টাইলে ওয়েস্টার্ন কালেকশন

নান্দনিক সব ওয়েস্টার্ন কালেকশনে সেজেছে তারুণ্যের ফ্যাশন হাউস টেক্স স্টাইল। পাশ্চাত্য সিনেমা ও সংস্কৃতির জনপ্রিয় সব ট্রেন্ড এবং চরিত্রের সঙ্গে দেশীয়দের পছন্দ প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয়েছে এসব টি-শার্টের। এসবের মধ্যে রয়েছে জনপ্রিয় সব কার্টুন চরিত্র, সুপার হিরো, কোট বা টেক্স থিম ভিত্তিক টি-শার্ট ইত্যাদি। টেক্স স্টাইলের জনপ্রিয় ডিজাইনগুলোর মধ্যে সুপারম্যান, অ্যাভেঞ্জার, চে, হাল্ক, সিম্পসন, আয়রনম্যান, সিভিল ওয়ার ইত্যাদি। পাইকারি ও খুচরার জন্য যোগাযোগ: টেক্স স্টাইল, ১২২৬ পূর্ব মনিপুর (তৃতীয় তলা), মিরপুর-২, ঢাকা-১২১৬। মোবা : ০১৭১৭৬২৬৫১৬। ফেসবুক : fb.com/texstylebd.

 

আর্ট ফ্যাশনে শরৎ কালেকশন

শরৎ ঋতুতে ফ্যাশন হাউস আর্ট শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পোশাক পাওয়া যাচ্ছে। শরৎ উপলক্ষে আর্ট ফ্যাশন হাউস নতুন নতুন ডিজাইনের পোশাক এনেছে। ঋতু বৈচিত্র্যের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেওয়া হয়েছে বিশেষ গুরুত্ব। যে কোনো উৎসবে নিত্যনতুন ডিজাইনের ব্যাপক পোশাকের আয়োজন করে আর্ট ফ্যাশন হাউস আর্ট-এর পোশাক তৈরি হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। শরৎ উৎসব আয়োজনে জোর দেওয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং এক্সেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পোশাকের কালেকশন সাজিয়েছে। ফেসবুক :  fb.com/ARTbdARTmmc.com.

 

অনলাইনে র‌্যানডমের ছেলেদের কালেকশন

ফ্যাশন ও শপিং একে অন্যের পরিপূরক। কিন্তু শপিং ঝামেলা এড়াতে অনলাইন শপের দিকেই ঝুঁকছে তারুণ্য। সেই ধারাবাহিকতায় র‌্যানডম অনলাইন শপিং-এ নিয়ে এসেছে তাদের নিত্য বাহারি টি-শার্টের কালেকশন। র‌্যানডমের পোশাক ও ডিজাইনে রয়েছে শতভাগ আরামের নিশ্চয়তা। ক্যাশ অন ডেলিভারি থাকছে ঢাকা ও ঢাকার বাইরের সব ক্রেতার জন্য। যোগাযোগ ৫২/১ নিউ ইস্কাটন রোড, হাসান হোল্ডিংস, লেভেল ৭, ঢাকা। মোবাইল : ০১৬৩৪-৩৪১৪২৫ ফেসবুক www.facebook.com/Randomfashionltd

 

শরৎ-এ ব্যাঙ

ঋতু বৈচিত্র্যতায় শরতের অবস্থান ভিন্নতর। তাইতো শরৎ ঋতুকে সামনে রেখে ব্যাঙ আয়োজন করেছে রুচিশীল ও উৎসব নির্ভর পোশাক। ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করেছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙ-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক। শরতের এই হাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। হট লাইন : ০১৯৭৭-১১২২৬৪।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর