শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

১১ বছরে জেন্টল পার্ক

  সোজাসাপটা এবং পরিচ্ছন্ন মডার্ন লুকের জন্য তরুণ-তরুণীদের পছন্দের স্টোর জেন্টল পার্ক। আপ টু ডেট  মেনজ, ওমেন এবং জুনিয়র আউটফিটে থাকছে মুনশিয়ানা। ১১ বছরের পথচলায় নতুন করে প্রোডাক্ট লাইন পরিবর্তনও প্রতিটি স্টোরে দৃশ্যমান। ১১ বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির চিফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদাৎ হোসেন চৌধুরী জানান, ‘আমরা রেডি টু ওয়ার প্রোডাক্ট ক্রেতাদের হাতে পৌঁছে দিতে চাই। পাশাপাশি অনলাইন শপিং জনপ্রিয় করতে থাকবে মূলছাড়।

 

শীত উপলক্ষে আর্ট

হেমন্ত ও আসন্ন শীত ঋতু উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ পোশাক এনেছে ফ্যাশন হাউস আর্ট। আর্টের পোশাকগুলোতে ফুটে উঠেছে ট্র্যাডিশন। নতুন ডিজাইন ও কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। ফেসবুক : www.facebook.com/artbd.

 

বার্ডস আইয়ে শীত প্রস্তুতি

শত শত ডিজাইনের নতুন শীতের পোশাক এনেছে ফ্যাশন হাউস বার্ডস আই। এসব পোশাকের মধ্যে রয়েছে ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পোলোশার্ট, জ্যাকেট, হুডি ও ছোটদের শীতের আরামদায়ক পোশাক। পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের ৫টি শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (নিচ তলা, ২য় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।

 

মি অ্যান্ড মমে শীতের প্রস্তুতি

মমতাময়ী শিশুর যত্নে মি অ্যান্ড মম সেজেছে নতুন নতুন শীতকালীন পণ্যের পসরা নিয়ে। মা ও ছোট্ট সোনামণিদের শীতকালীন যত্নে যে কোনো পণ্যের জন্য আসতে পারেন মি অ্যান্ড মমে। যোগাযোগ : বসুন্ধরা শো-রুম, ক/১১/২এ, নদ্দা, বসুন্ধরা। উত্তরা শো-রুম, হাউস-২৯, সেক্টর-০৭, উত্তরা। মোহাম্মদপুর শো-রুম, ২৫/১২ ব্লক সি, তাজমহল রোড। মিরপুর শো-রুম, প্লট-৮, সেকশন-৬, সেনপাড়া ও এলিফ্যান্ট রোড, বাটা সিগন্যাল।

 

পঞ্চম বর্ষপূতিতে বায়ার ক্রপসায়েন্স বাংলাদেশ

জার্মানভিত্তিক বিশ্বখ্যাত কোম্পানি বায়ার ক্রপসায়েন্স বাংলাদেশের ১৫তম বর্ষপূর্তি অনুষ্ঠান গত ১৬ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হয়। দিনব্যাপী অনুষ্ঠানে রক্তদান কর্মসূচি, টিম বিল্ডিং, টাউন হল মিটিং ও বায়ার অংশীদারদের নিয়ে মতবিনিময় ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বায়ার বাংলাদেশের ওয়েব পেজ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির উচ্চ পর্যায়ের কর্মকর্তা, ফুড চেইন পার্টনার ও বিভিন্ন সরকারি ও বেসরকারি পর্যায়ের কর্মকর্তারা।

 

বিগ কমিউনিকেশনে ডিজাইনারস চয়েজ শো

দ্য বিগ এ কমিউনিকেশন আয়োজন করল নতুন পাঁচ ডিজাইনারদের ডিজাইনকৃত দেশীয় পোশাাক নিয়ে জমকালো ফ্যাশন শো। ঢাকার বেইলি রোডে অবস্থিত বাংলাদেশ মহিলা সমিতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট সাহারা খাতুন, এমপি (প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ)। সভাপতিত্ব করেন দেশ বরেণ্য ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ। ফ্যাশন শো পরিচালনা করেন ফিটন খান। টাইটেল স্পন্সর মি অ্যান্ড মম। কো-স্পন্সর ডিমান্ড, একমি, মডেল জোন এবং ফ্রেন্ডস ভিউ মিডিয়া।

 

কসমেটিকস ব্র্যান্ড কণা

সাজে পূর্ণতা দিতে আন্তর্জাতিকমানের লিপস্টিক ও লিপগ্লস এনেছে দেশি কসমেটিকস ব্র্যান্ড কণা-বাই ফারনাজ আলম। যোগাযোগ : গুলশান ০১৭৩৩২২৬১৫১, উত্তরা ০১৭৩৩২২৬১৫৩, বনানী, কাকরাইল, ধানমন্ডি, মিরপুরসহ বনানী নেভি হেডকোয়ার্টারের ওমেন্স ওয়ার্ল্ডে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর