শুক্রবার, ১০ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

ডাবর মেথি আমলা ননস্টিকি হেয়ার অয়েল

এশিয়ান কনজুমার কেয়ার প্রা. লি. (ডাবর বাংলাদেশ) সম্প্রতি দেশের বাজারে নিয়ে এলো নতুন হেয়ার অয়েল ব্র্যান্ড ডাবর মেথি আমলা। রাজধানীর একটি অভিজাত হোটেলে কোম্পানির সব বিক্রয় প্রতিনিধির সামনে এর মোরক উন্মোচন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে এশিয়ান কনজুমার কেয়ার প্রা. লি. (ডাবর বাংলাদেশ)-এর কান্ট্রি ম্যানেজার সঞ্জয় মুনশী; হেড অব মার্কেটিং মো. আসিফুর রউফ; ব্র্যান্ড ম্যানেজার মো. শরিফুল ইসলাম তুষার; ন্যাশনাল সেলস ম্যানেজার অরুনাশিস দত্তসহ কোম্পানির অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

ফ্যাশন ফ্যাক্টরির যাত্রা

‘এ স্টাইল ফর এভরি স্টোরি’ স্লোগান নিয়ে যাত্রা করেছে ‘ফ্যাশন ফ্যাক্টরি’। ভারত এবং পাকিস্তান থেকে সরাসরি আমদানি করা থ্রি-পিস মিলবে এখানে। নিজস্ব কারখানায় তৈরি বিশেষ ফ্যাশনের দেশি পোশাক তো রয়েছেই। রয়েছে দৃষ্টিনন্দন জুয়েলারি পণ্য ও বিশ্বখ্যাত কসমেটিক্স পণ্যের সমাহারও। ঠিকানা : নিজাম শংকর প্লাজা [২য় তলা], ধানমন্ডির সাত মসজিদ রোড, ঢাকা।

 

গুলশানে লা নুই

সম্প্রতি গুলশান ২ এ যাত্রা শুরু করল যাত্রাকালীন রেস্টুরেন্ট ‘লা নুই’। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাদুশিল্পী জুয়েল আইচ, কবি ফরিদ কবীর, লেখক আনিসুল হক, অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়, সংগীতশিল্পী ফাতেমা তুজ জোহরা প্রমুখ। ‘লা নুই’ স্প্যানিশ শব্দ যার অর্থ ‘রজনী’। এই চিন্তা থেকেই ‘লা নুই’-এর যাত্রা। রেস্টুরেন্টটি দুপুর ১২টা থেকে রাত ৩টা পর্যন্ত খোলা থাকবে। রেস্টুরেন্টটি থাই, চাইনিজ, ইতালিয়ান, ইন্ডিয়ানসহ উপমহাদেশীয় নানা খাবারের আয়োজন করে থাকে। উদ্বোধন উপলক্ষে মাসজুড়ে দিচ্ছে ১০% ছাড়।

 

শীতে পিজিয়নের এক্সক্লুসিভ কালেকশন

কনকনে শীতের হাওয়া লেগেছে ফ্যাশন অঙ্গনে। অন্য সবার মতো তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন এই শীতে নিয়ে এসেছে এক্সক্লুসিভ ফুলস্লিভ টি-শার্ট কালেকশন। এসব টি-শার্টের ডিজাইনে প্রাধান্য পেয়েছে ওয়েস্টার্ন থিম। এছাড়াও পিজিয়নে রয়েছে ফুলস্লিভ পলো এবং হুডি কালেকশন। এক্সপোর্ট কোয়ালিটির এসব টি-শার্ট শতভাগ কটন কাপড়ের তৈরি। ঢাকার নিউমার্কেটের ‘তাসপিয়া ফ্যাশন’ (০১৮৫৫৯৫৪৫৭৯), ‘কিং-২ এবং ‘মায়ের দোয়া’, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে পিজিয়নের ডিলার। বিস্তারিত জানতে যোগাযোগ : ২১/৩-৪, ব্লক-ই, পল্লবী, মিরপুর-১২, ঢাকা-১২১৬। মোবাইল : ০১৭১২১০১৮৫৪।

 

টেক্স স্টাইলে শীত আয়োজন

তারুণ্যের ফ্যাশন হাউস টেক্স স্টাইল এরই মধ্যে নিয়ে এসেছে তাদের শীতের সম্ভার। দুর্দান্ত ডিজাইনের এসব শীত সংগ্রহের সবই এক্সপোর্ট কোয়ালিটি এবং শতভাগ কটন কাপড়ের তৈরি। বিশেষ করে টেক্স স্টাইলের ফুলস্লিভ টি-শার্টগুলোর রং ও ওয়েস্টার্ন ডিজাইন তরুণ-তরুণীদের ফ্যাশনে এনে দেবে ভিন্ন মাত্রা। ঢাকার নিউমার্কেট, নূরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, মিরপুরসহ শহরের প্রায় প্রতিটি মার্কেটে এবং দেশের বিভিন্ন জেলা শহরের মার্কেটগুলোতে রয়েছে টেক্স স্টাইলের ডিলার। একমাত্র পাইকারি ও খুচরা বিক্রয় কেন্দ্র : টেক্স স্টাইল, ১২২৬ পূর্ব মনিপুর (তৃতীয় তলা), মিরপুর-২, ঢাকা-১২১৬। মোবা : ০১৭১৭৬২৬৫১৬। ফেসবুক : fb.com/texstylebd

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর