শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

লা রিভে শীত

প্রতি বছরের মতো এবারও শরৎ ও শীতের দারুণ সব পোশাক নিয়ে অনলাইনসহ দেশের সবকটি আউটলেট সাজিয়েছে দেশের জনপ্রিয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ। এবারের আয়োজনে নারীদের জন্য রানওয়ে রোডট্রিপ থিমে এবং পুরুষদের জন্য ন্যাটিভ ওয়াইল্ড থিমে রঙ্গিন সব পোশাক নিয়ে সেজে ওঠা লা রিভের শরৎ-শীতের পোশাকেও ফুটে উঠেছে ঐতিহ্য ও আভিজাত্য।

লা রিভের ডিরেক্টর ক্রিয়েটিভ অ্যান্ড ডিজাইন মন্নুজান নার্গিস জানান, ‘অটাম/উইন্টার ২০১৭’ কালেকশনে রঙের ব্যবহার হৃদয়স্পর্শী এবং এতে যোগ করা হয়েছে নিরপেক্ষ, উট, বাটারকিরাম, শরৎ কমলা, পাথর ধূসর এবং সিডার লাল রং। ফেব্রিক হিসেবে ব্যবহার করা হয়েছে।’

 

শেষ হলো বাইক কার্নিভাল 

বাংলাদেশে প্রথমবারের মতো সম্পন্ন হলো ঢাকা বাইক কার্নিভাল। বাংলাদেশে ইয়ামাহার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে বাইক বিডির আয়োজনে  ইন্টারন্যাশনাল কনভেশন সিটি বসুন্ধরাতে অনুষ্ঠিত বাইক কার্নিভাল দেশের বাইকপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে। দুই দিনব্যাপী কার্নিভালে নজরকাড়া বাইক র‌্যালি, আকর্ষণীয় বাইক গেম শো, কালচারাল প্রোগ্রামের পাশাপাশি মনমাতানো কনসার্ট হয়। অনুষ্ঠানের আকর্ষণ ভারত থেকে আগত লেডি বাইকার গ্রুপ, যারা মোটরসাইকেল নিয়ে নানা নৈপুণ্য দেখায়। কনসার্টে অংশ নেয় জনপ্রিয় ব্যান্ড নেমেসিস, এলআরবিসহ অনেকে।

 

যত্নে মি অ্যান্ড মম

এই শীতে সোনামণির তুলতুলে, নরম ও সুন্দর ত্বকের যত্নে মি অ্যান্ড মম সবসময় আছে আপনার পাশে। তাই এই শীতে সোনামণির ত্বকের ধরন বুঝে প্রয়োজনীয় পণ্যটি আজই সংগ্রহ করুন। মায়ের মমতা আর ভালোবাসা আর একটু অধিক করতে আমরা নিয়ে এসেছি বিখ্যাত ব্র্যান্ডের বেবি টয়লেট্রিজ। তাই আপনি আপনার শিশুর জন্য প্রয়োজনীয় পণ্যটি সংগ্রহ করতে আজই চলে আসুন মি অ্যান্ড মমের যে কোনো আউটলেটে। যোগাযোগ : বসুন্ধরা শোরুম, ক/১১/২এ, নর্দা, বসুন্ধরা। উত্তরা শোরুম, হাউস-২৯, সেক্টর-৭, উত্তরা। মোহাম্মদপুর শোরুম, ২৫/১২ ব্লক সি, তাজমহল রোড। মিরপুর শোরুম, প্লট-৮, সেকশন-৬, সেনপাড়া ও এলিফ্যান্ট রোড, বাটা সিগন্যাল।

 

কাবাবের স্বাদে মুগ্ধ ঢাকা ডায়নামাইটস

বিপিএলের উত্তাপ লেগেছে বিশ্বখ্যাত কাবাব চেইন শপ দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরিতেও। বিপিএলের এবারের আসরে ঢাকা ডায়নামাইটসের অন্যতম স্পন্সর দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি। সম্প্রতি ঢাকা ডায়নামাইটসের সব খেলোয়াড় ও কর্মকর্তা এসেছিলেন কাবাব ফ্যাক্টরির গুলশান-২, ৪১ শামসুদ্দিন ম্যানশনের ব্রাঞ্চে। সাকিব আল হাসান, কুমার সাঙ্গাকারা, শহীদ আফ্রিদি, সুনীল নারাইনের মতো বিশ্বখ্যাত তারকারা এই দিন নিয়েছেন দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরির খাবারের স্বাদ। এ সময় তাদের স্বাগত জানাতে উপস্থিত ছিলেন এসআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আসিফ রব্বানী। একদিকে ক্রিকেটাররা দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরির খাবারের ভূয়সী প্রশংসা করেন। অন্যদিকে দ্য কাবাব ফ্যাক্টরির টিমের পক্ষ থেকে ঢাকা ডায়নামাইটসের সাফল্য কামনা করা হয়। উল্লেখ্য, ভারত, ওমান, থাইল্যান্ডের পর বাংলাদেশেও সাড়া জাগিয়েছে বিখ্যাত কাবাব চেইন ‘দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি’। গুলশান-২ ছাড়াও রাজধানীর যমুনা ফিউচার পার্কে এর আরেকটি শাখা রয়েছে।  দুটি শাখার বুকিং অথবা যে কোনো প্রয়োজনে ফোন করতে পারেন যথাক্রমে ০১৯১৩৩৯৭২২৪ কিংবা ০১৯১৩৩৯৭২২০ নম্বরে।

 

নভো নরডিস্কের কার্যক্রম শুরু

দেশব্যাপী ডায়াবেটিস সম্পর্কে সচেতনতা বাড়াতে কাজ শুরু করেছে নভো নরডিস্ক, ডায়াবেটিস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ও পদ্মা টেক্সটাইল। নভো নরডিস্ক অংশীদারিত্বের মাধ্যমে সারা দেশে ১৫০টি র‌্যালি, ১৫ হাজার গর্ভবতী নারীর ডায়াবেটিস পরীক্ষা, পাঁচ হাজার ডায়াবেটলজিস্ট এবং দুই হাজারেরও বেশি স্ত্রীরোগ বিশেষজ্ঞকে ডায়াবেটিস ও আধুনিক চিকিৎসা পদ্ধতি নিয়ে প্রশিক্ষণ দিবে। এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ডেনমার্কের রাষ্ট্রদূত মিকাইল হেমনিটিসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর