শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

রিচম্যানে রিচ উইন্টার

রিচম্যান এবার ফ্যাশন হান্টারদের জন্য সিম্পল প্যাটার্ন ও এক্সক্লুসিভ ভেরিয়েশনে নিয়ে এসেছে দুর্দান্ত সব মেনজ কালেকশন। ফরমাল ও ক্যাজুয়াল সব ধরনের কালেকশনে পূর্ণ এই সংগ্রহ বৈচিত্র্যে ভরপুর। শীতের কালেকশনের মধ্যে রয়েছে নানা রকম জ্যাকেট, ডেনিমের শার্ট, ফরমাল ও ক্যাজুয়াল ব্লেজার, ফুলস্লিভ শার্ট-টি শার্টসহ সব ধরনের শীতকালীন পোশাক। নতুন সংগ্রহ প্রসঙ্গে রিচম্যানের প্রধান ডিজাইনার ও পরিচালক নাইমুল হক খান বলেন, ‘আমরা সব সময় ট্রেন্ডের সঙ্গে পাল্লা দিয়ে, তারুণ্যের পছন্দকে প্রাধান্য দেই। আমাদের সবচেয়ে বড় বিশেষত্ব আমরা গুণগত মানের সঙ্গে আপস করি না।’ ঢাকাসহ সারা দেশে রিচম্যানের শোরুমে শীতের পোশাক পাওয়া যাচ্ছে। যোগাযোগ : ০১৬২৩৪৪৬৬৭৭।

 

এক্সপ্রেসের শীতের সংগ্রহ

ঋতুবদলের এই সময়ে পাল্টে যায় ফ্যাশন। বাজার দখল করে শীতের পোশাক। এই সময়ে ফ্যাশন হাউস এক্সপ্রেস নিয়ে এসেছে বাহারি শীতের সংগ্রহ। এসবের মধ্যে রয়েছে নানা রকম জ্যাকেট, হুডি, সোয়েটার ফুলস্লিভ টি-শার্টসহ সব ধরনের শীতকালীন পোশাক। রাজধানীর সিটি প্লাজার গ্রাউন্ড ফ্লোরে ৬৭, ৭০ ও ৮৫ নম্বর দোকানে এক্সপ্রেসের তিনটি শো রুম এবং ১২২ নম্বর নগর প্লাজার আন্ডারগ্রাউন্ডে আরেকটি শো রুম রয়েছে। এক্সপ্রেসের পোশাক পাইকারি ক্রয়ের জন্য যোগাযোগ করতে পারেন ০১৮৮২ ০২৮৫৪০ নম্বরে। এক্সপ্রেসের নতুন সংগ্রহ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির কর্ণধার মাহফুজ আহমেদ বলেন, ‘আমরা সময়ের ট্রেন্ড বিবেচনা করে নান্দনিক সব পোশাক নিয়ে এসেছি। এসব পোশাক একদিকে যেমন আরামদায়ক, তেমনি দারুণ স্টাইলিশ।’

 

ওমেন্স ডলে ব্রাইডাল

শীত মানেই বিয়ের সময়। এই সময়ে ওমেন্স ডল এবারে নিয়ে এসেছে আকর্ষণীয় ব্রাইডাল প্যাকেজ এবং তাতে রয়েছে আকর্ষণীয় ছাড়। হলুদ, বিয়ে এবং বৌভাত এ তিনটি প্রোগ্রামের সাজে রয়েছে ২০% ছাড়। বিয়ে গায়ে হলুদের সঙ্গে থাকছে মেহেদি ও ফেসিয়াল ফ্রি। শুধু ব্রাইডাল সাজে থাকছে ফেসিয়াল ও মেনিকিউর ফ্রি। ব্রাইডাল প্যাকেজের সঙ্গে পার্টি মেকআপেও থাকছে ১০% ছাড়। এ সুযোগ ৩০ নভেম্বর পর্যন্ত। 

ঠিকানা : ১৩৭ লেকসার্কাস, কলাবাগান মিরপুর রোড, ঢাকা। যোগাযোগ : ঢাকা ব্রাঞ্চ ০১৭৬৬৮৫০৬০৬।

 

আর্টিজানে শীত প্রস্তুতি

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজানে শীতের প্রস্তুতি হিসেবে ফুলস্লিভ ও হাফস্লিভ জ্যাকেট নিয়ে এসেছে। এ ছাড়াও আর্টিজানে এসেছে এ সময়ের আবহাওয়া উপযোগী নতুন নকশার শার্ট, পোলো শার্ট ও টি-শার্ট। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে। ঠিকানা : ৮১/৮২, (২য় তলা); ৩/৩২ (৩য় তলা) ও ৬৯ (নিচতলা) আজিজ সুপার মার্কেট, ঢাকা।

 

আকাঙ্ক্ষাসে চলছে চুলের রিবন্ডিং

রুক্ষ শুষ্ক চুল স্টাইল পরিবর্তন করে চেহারায় আধুনিকতার ছোঁয়া দিতে আকাঙ্ক্ষাস গ্ল্যামার ওয়ার্ল্ডে চলছে রিবন্ডিং উৎসব। চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। যারা রিবন্ডিংয়ের জন্য বুকিং করবেন তারা রিবন্ডিংয়ের সঙ্গে দুটো কালার স্টিক ফ্রি। এ সুযোগ আকাঙ্ক্ষাস ৩ ব্রাঞ্চে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর