শুক্রবার, ১ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

অরা বিউটি লাউঞ্জে ব্রাইডাল প্যাকেজ

শীত মৌসুমে নগরীর বেইলি রোডের অরা বিউটি লাউঞ্জ দিচ্ছে ছয়টি ভিন্ন ভিন্ন ব্রাইডাল প্যাকেজ সেবা। প্রতি প্যাকেজের সঙ্গে থাকছে ফ্রি সেবা। এ ছাড়াও এক্সক্লুসিভ হলুদ মেকআপ, প্রিমিয়াম হলুদ ও ব্রাইডাল মেকআপের সঙ্গে একটি এক্সক্লুসিভ পার্টি মেকআপ ফ্রি। আকর্ষণীয় মূল্যে চলা এই অফারটি চলবে ১ নভেম্বর থেকে ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত। যোগাযোগ : গোল্ড প্যালেস (২য়তলা), ৩, নিউ বেইলি রোড, ঢাকা।

 

ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডস

অসাধারণ পারফরম্যান্স, মন মাতানো বিনোদন, বিজয়ীদের উচ্ছ্বাস। সব মিলিয়ে ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডস আরও একবার জানিয়ে দিল কারি শিল্প অন্যসব আয়োজনের চেয়ে আলাদা। নানা বিভাগের বিজয়ী ব্রিটেনের সেরা কারি রেস্টুরেন্টগুলোর উদ্যোক্তাদের হাতে তুলে দেওয়া হয় পুরস্কার। কারি শিল্পের নিবেদিত প্রাণ মানুষদের সম্মাননা জানানোর পাশাপাশি ছিল রোহিঙ্গা শরণার্থীদের ওপরে তৈরি ভিডিওচিত্রের প্রদর্শনী। পশ্চিমা ঘরানার পরিবেশনার সঙ্গে ছিল কণ্ঠশিল্পী সাঈদা তানির গাওয়া বাউলসম্রাট আবদুল করিমের গান।

 

রঙ বাংলাদেশের  বিজয় আয়োজন

রঙ বাংলাদেশ বিজয়ের উদযাপনকে অন্য মাত্রা দিতে ১৯৭১ সালের বিজয়ের ছবির বিষয়কে তুলে ধরেছে কাপড়ের ক্যানভাসে। নির্দিষ্ট দুটি রং লাল ও সবুজ ছাড়াও টিয়ার নানা শেডে তৈরি করা হয়েছে এসব পোশাক। বিশেষত স্ক্রিনপ্রিন্ট করা শাড়ি আর পাঞ্জাবি এই কালেকশনের মূল আকর্ষণ। এই কালেকশন কেবল বড়দের নয়। আছে ছোটদের জন্যও। এর পাশাপাশি রঙ বাংলাদেশের নিয়মিত সব কালেকশন তো থাকছেই।

 

গুলশান শাড়ি মিউজিয়ামে বিয়ের লেহেঙ্গা

বিয়ের অনুষ্ঠানকে রাঙ্গিয়ে দিতে গুলশান শাড়ি মিউজিয়াম সাজিয়েছে তাদের বিয়ের লেহেঙ্গা কালেকশন দিয়ে। নিয়মিত আয়োজনে থাকছে বেনারসি শাড়ি, কান্দিপোরাম, গাদোয়াল, তসর বেনারসি, পিওর সিল্ক এবং  বেনারসি। যোগাযোগ : দোকান নম্বর : ৯৭-১০০ এবং ৭৫-৭৬ ব্লক- সি লেভেল : ৪ বসুন্ধরা সিটি, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি।

 

ট্রেন্ড অব দ্য সিটি- রাসবেরি লন

প্রথমবারের মতো দেশেই আন্তর্জাতিক মানের লনের কাপড় তৈরি ও বাজারজাত করছে রাসবেরি লন। শতভাগ সুতি, পরতে আরাম, নকশা ও সুন্দর ডিজাইনের লন কাপড় নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। রাসবেরি লনে স্টিচ-আনস্টিচ থ্রি পিস ও কুর্তি রয়েছে। পোশাকের দামও হাতের নাগালে। অনলাইনে কিনতে : www.raspberrylimited.com. যোগাযোগ : বাড়ি-১১১২, রোড়-১০, এভিনিউ-০৮, মিরপুর ডিওএইচএস।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর