শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

মুসলিম কালেকশনে নতুন শার্ট

শীত উপলক্ষে মুসলিম কালেকশনের ক্রেতার জন্য নিয়ে এসেছে শীত উপযোগী আরামদায়ক ফুলহাতা ডিজাইন শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট, ফুলহাতা টি-শার্ট, পোলাশার্ট, হুডি ও পাঞ্জাবি। এছাড়াও পরিবারের ছোটমণিদের জন্যও রয়েছে কিডস কর্নার। আছে চমৎকার স্টাইলিশ সব শার্টের সমাহার। ১০ থেকে ১৫ বছর বয়সী শিশুদের জন্য রয়েছে ফ্যাশনেবল ও আকর্ষণীয় আরামদায়ক শীত উপযোগী শার্ট। বিক্রয় কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা ও তৃতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

 

বিজয়ের মাসে চঞ্চল মাহমুদের ফটোগ্রাফির অফার

প্রখ্যাত ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ এই বিজয়ের মাস উপলক্ষে ফটোশুটে দিচ্ছেন দারুণ ডিসকাউন্ট! চঞ্চল মাহমুদ ফটোগ্রাফি দীর্ঘ মাসব্যাপী ফটোশুটে এই অফার ঘোষণা করেছে। এ ছাড়াও তার তত্ত্বাবধানে ফটোগ্রাফির ওপর ১ মাসের ব্যাসিক কোর্স ও মেকআপে ভর্তি চলছে। ক্লাস শুরু ১৩ ডিসেম্বর, ২০১৭ থেকে। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন— মোবাইল : ০১৭১১৫২২১২৬।

 

ওজন কমাতে টেকার থেরাপি

স্থূলতার সমাধানে ভাইব’স নিয়ে এসেছে অত্যাধুনিক ট্রিটমেন্ট টেকার থেরাপি। এই থেরাপিতে বডির মেটাবোলিজম হার বাড়ায়, এনার্জি লেভেল বাড়ায় এবং অতিরিক্ত চর্বি তৈরিতে বাধার সৃষ্টি করে। বিস্তারিত জানতে— গুলশান শাখা : ০১৭৫৫৬৮২০৬২, ধানমন্ডি শাখা : ০১৭৫৫৬৮০১৫৩, উত্তরা শাখা : ০১৯৭৬৬৭৬৬০৮। ওয়েব সাইট : www.vibes.com.bd.

 

বিজয় দিবস উপলক্ষে সাদাকালোর আয়োজন

জীবনের বিবিধ ও বিচিত্র সম্পর্কগুলোর অর্থ যিনি ভাস্কর্যের মাধ্যমে ফুটিয়ে তোলেন তিনি বাংলাদেশের অন্যতম ভাস্কর ও চিত্রকর সৈয়দ আবদুল্লাহ খালিদ। এবারের বিজয় দিবস উপলক্ষে সাদাকালো সবচেয়ে বিখ্যাত ভাস্কর্য ‘অপরাজেয় বাংলা’ দিয়ে তৈরি করেছে শার্ট এবং টপস। সাদাকালোর সব শো-রুমে এবং অনলাইনে এসব পাওয়া যাবে।

 

মেঘে বিজয় দিবস

ফ্যাশন হাউস মেঘ বিজয় দিবস উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে লাল-সবুজ রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে মুক্তিযুদ্ধের আমেজ। মেঘের বিক্রয় কেন্দ্র আছে— শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিং মল ও মিরপুর অরজিনাল দশ নম্বরে (মিরপুর সাড়ে ১০)। মোবাইল : ০১৮৩১৯৯৯৮৯৯।

 

বিজয় দিবসে ব্যাঙের চমকপ্রদ ব্যান্ডেল অফার

বিজয় দিবসের চেতনাকে বুকে ধারণ করে ব্যাঙ বিজয় দিবসের চিরন্তন লাল-সবুজের আবহকে ধারণ করে এনেছে তারুণ্যনির্ভর পোশাক। ফ্যাশন হাউস ব্যাঙ বিজয় দিবসের চেতনাকে সামনে রেখে তরুণদের সঙ্গে একাত্মতা প্রকাশে আয়োজন করেছে চমকপ্রদ ব্যান্ডেল অফার। এ অফার চলেবে শুধু ব্যাঙের মাইজদী কোর্ট নোয়াখালী, কালীবাড়ি মোড় টাঙ্গাইল, জলেশ্বরীতলা বগুড়া ও কান্দিরপাড় কুমিল্লা আউটলেটে।

 

ফেসবুক গ্রুপ গ্লোয়িং বিস্ -এর গেট টুগেদার

সম্প্রতি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে শেষ হলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকভিত্তিক গ্রুপ ‘গ্লোয়িং বিস্’-এর গেট টুগেদার। নগরীর ধানমন্ডির নাইটিঙ্গেল ক্যাফেতে অনুষ্ঠিত এই আয়োজনে উপস্থিত ছিলেন নৃত্যশিল্পী, মডেল ও অভিনয়শিল্পী নুসরাত জান্নাত রুহী। অনুষ্ঠানের শেষে বাফার নৃত্যশিল্পী নওরীন ও রিয়া নৃত্য পরিবেশন করেন। এবারের গ্লোয়িং বিস্-এর স্পন্সর ছিল নিকিতাস আলমিরা, কুইন্স ফ্যাশন হাউস, রেড কালার ও রনি রহমান ফটোগ্রাফি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর