শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

গুলশানে সিগনেচার ব্রাঞ্চ

সম্প্রতি গুলশান-২ এ ওমেন্স ওয়ার্ল্ড তাদের নতুন শাখা সিগনেচারের উদ্বোধন উপলক্ষে মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়ার সব পরিচিত মুখ। সিগনেচার ব্রাঞ্চটি সর্বাধুনিক প্রযুক্তি ও আন্তর্জাতিক মানসম্পন্ন সৌন্দর্য সেবা প্রদানের একটি উত্কৃষ্ট প্রতিষ্ঠান। পাশাপাশি ওমেন্স ওয়ার্ল্ড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ১৬ ধরনের কসমেটিক্স এবং ৪ ধরনের মেকআপ সামগ্রী, যা ত্বক পরিচর্যা ও সৌন্দর্য বর্ধনে গ্রাহকদের মাঝে সাড়া জাগাবে। এসব প্রসাধনী পাবেন ওমেন্স ওয়ার্ল্ডের সক শাখায়।

 

ইজির শীতের আয়োজন

ইজি বরাবরই এগিয়ে রয়েছে ছেলেদের এক্সক্লুসিভ কালেকশনে। এ শীতে ইজির উইন্টার কালেকশনে থাকছে ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলো টি-শার্ট ও শার্ট। এ ছাড়া আরও পাবেন হুডি, জ্যাকেট, সোয়েটার, কোট, জিন্স, গ্যাবার্ডিনসহ নানা ট্রেন্ডি পোশাক। ইজির পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে একদিকে ট্রেন্ডি, অন্যদিকে দামও সাধ্যের মধ্যে। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, খুলনা, বরিশাল, বগুড়া, নরসিংদী, ফেনী, নারায়ণগঞ্জ, মাইজদীসহ সারা দেশে ইজির শো-রুম রয়েছে। ওয়েবসাইট : www.easyfashionbd.com.

 

আকাঙ্ক্ষাস ফেয়ার ফেস বডি স্পা

অ্যারোমা অ্যাসেনসিয়াল অয়েল সমৃদ্ধ ফেয়ার নেস বডি পলিশিং স্পা নিয়ে এলো আকাঙ্ক্ষাস গ্ল্যামার ওয়ার্ল্ড। এ সেবায় বডি ম্যাসাজ ক্রার্বিং ও ফেয়ার নেস বডি মাস্ক ব্যবহার করা হয়, যা ক্লান্তি দূর করে সানবার্ন থেকে মুক্তি দেয় এবং ত্বক উজ্জ্বল করে। এ সেবায় প্রতিটি সেশনে রয়েছে ২০ শতাংশ ছাড়। যোগাযোগ : আকাঙ্ক্ষাস গ্ল্যামার ওয়ার্ল্ড, রামপুরাসহ তাদের আরও দুটি শাখায়। ফোন : ০১৯৩৭৫১৩০০৬।

 

ভালোবাসা ছড়িয়ে শুরু হলো যাত্রা

হৃদয় মিলবে যেখানে একসঙ্গে, বাজবে হৃদস্পন্দন একই সুরে— এমনই প্রতিজ্ঞা নিয়ে বনানী ১১ নম্বর সড়কে যাত্রা শুরু করল ক্লাব লাভেলো ক্যাফে অ্যান্ড ক্রিমারি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ। ছিল প্রখ্যাত দুই শিল্পী পার্থ বড়ুয়া এবং ফাহমিদা নবীর সংগীত পরিবেশনা। পুরো সন্ধ্যায় আমন্ত্রিত অতিথিদের মাতিয়ে রাখেন হাসান আবিদুর রেজা জুয়েল।

 

জারাস বিউটি লাউঞ্জে ছাড়!

এই শীতে ত্বক সুন্দর রাখতে ফেসিয়াল, মেনিকিউর, পেডিকিউর, হেয়ার ট্রিটমেন্ট, হেয়ার কাট, বডি ম্যাসাজ, বডি সাইনিং, ফেয়ার পলিশ, ওয়েক্সিংসহ পার্টি মেকআপে জারাস গ্রাহকদের জন্য দিচ্ছে ৫০ শতাংশ ছাড়। এ ছাড়াও রয়েছে নানারকম ব্রাইডাল প্যাকেজ অফার। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি- ৩৫, রোড- ২, লেভেল সিক্স, ধানমন্ডি, ঢাকা।

 

কম খরচে বিয়ের সাজসজ্জা

ঝামেলাবিহীন বিয়ের অনুষ্ঠান সম্পন্নে হাত বাড়িয়ে দিচ্ছে বেঙ্গল সেলিব্রেশন। বেঙ্গল সেলিব্রেশনের সার্ভিসগুলোর মধ্যে রয়েছে— ভেন্যু রিজার্ভেশন-ডেকোরেশন, ড্রেস ডিজাইন, গাড়ি সজ্জা, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিয়ের কেনাকাটাসহ আরও অনেক কিছু। ঠিকানা : ২৬০ [৩য় তলা] সীমান্ত স্কয়ার, ধানমন্ডি, ঢাকা- ১২০৫।

 

সর্বশেষ খবর