শুক্রবার, ৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

ক্যাটস আই মেনজ  পার্টি কালেকশন

শীতের সমকালীন মেনজ ফ্যাশন এবার ক্যাটস আই করেছে আরও উৎসবমুখর এবং সান্ধ্যকালীন পার্টি উপযোগী। এসব মেনজ ফ্যাশন পোশাকের মধ্যে থাকছে মিনিম্যালিস্ট বেইজ ভেস্ট, ব্রোকেডের পেইজলি ভেস্ট, প্রিন্স কোট এবং ফরমাল স্যুটিংয়ে বৈচিত্র্যতা। পাশাপাশি অনলাইন শপিংয়ে উৎসাহ বাড়াতে থাকছে বিশেষ ছাড়! বিস্তারিত, মূল্যছাড়ের নিয়ম ও শপিংয়ের জন্য ঢুঁ মারতে পারেন www.catseye.com.bd ঠিকানায়।

 

দেশীদশে মূল্যছাড়

দেশীদশ নতুন বছরের শুরুতে সম্মানিত ক্রেতাসাধারণকে উপহার দিচ্ছে ৪টি আউটলেটে বার্ষিক বিশেষ মূল্যছাড়। একেবারে ৭০% পর্যন্ত। এই অফার চলবে ৩ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি ২০১৮ পর্যন্ত। দেশীদশ-এর বসুন্ধরা সিটি শপিং মল, গুলশান, চট্টগ্রাম ও সিলেট আউটলেটে নিতে পারবেন মূল্যহ্রাসের এই অভাবনীয় সুযোগ। এই অবিশ্বাস্য মূল্যহ্রাসে কিনতে পারবেন পছন্দের পোশাক ও অন্যান্য পণ্য। এ ছাড়া নিয়মিত আয়োজন থাকছে দেশীদশ-এর সব আউটলেটে।

 

বনানীতে ‘রাইজ-এর নতুন শো-রুম

লাইফ স্টাইল ব্রান্ড ‘রাইজ’-এর যাত্রা শুরু রাজধানীর বনানী ১১ নম্বর সড়কে। সম্প্রতি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্রিকেটার সাব্বির রহমান ও অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। রাইজে ছেলে ও মেয়েদের জন্য রয়েছে সমকালীন ফ্যাশনেবল ট্রেন্ডি পোশাক। পাশাপাশি থাকছে এক্সেসরিজও। রাইজ শো-রুম : বনানী, হোল্ডিং-৭৬, ব্লক-ডি, সড়ক-১১, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স, লেভেল- ০২, ব্লক-ডি, শপ : ৩৮-৩৯।

 

বেয়ার বিজ বিউটি  সেলুনে ছাড়!

বেয়ার বিজ বিউটি সেলুন একটি আমেরিকান চেইন। এই প্রথম আপনারা আমেরিকান হার্ড ওয়াক্স পাচ্ছেন বাংলাদেশে। বেয়ার বিজ বিউটি সেলুন এই বিয়ের মৌসুমে দিচ্ছে ব্রাইডাল মেকআপ মাত্র ১৫,০০০ টাকা, হলুদের মেকআপ মাত্র ১০,০০০ টাকা, হোয়াইটনিং ফেসিয়াল মাত্র ১,৫০০ টাকা, মেনিকিওর পেডিকিওর মাত্র ৭৫০ টাকা, মেহেদি মাত্র ৩,০০০ টাকা থেকে শুরু। আর সঙ্গে একজনের ফ্রি পার্টি মেকআপ। এই অফারটি থাকছে ৩১ জানুয়ারি পর্যন্ত। এ ছাড়া এখানে পাচ্ছেন একটি অত্যাধুনিক বিউটি ক্লিনিকের সব সুযোগ-সুবিধা। বেয়ার বিজে শুধু মহিলাদের জন্য পাচ্ছেন জিম, ইয়োগা এবং এরোবিক্স সপ্তাহে প্রতিদিন। রয়েছে পুষ্টিবিদ, যার ফলে আপনার শারীরিক চাহিদা অনুযায়ী আপনাকে সঠিক ডায়েট চার্টের মাধ্যমে আপনার ওজনকে নিয়ন্ত্রণে রাখা যাবে। সরাসরি চলে আসুন পিংক সিটি শপিং কমপ্লেক্সের ষষ্ঠ তলা, গুলশান-২। মোবাইল-০১৯৭২২৭৩২৪৯।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর