শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

মন্টে কার্লোর শীত পোশাকে ছাড়!

এই শীত থেকে মুক্তি দিতে বিশ্বখ্যাত শীতের পোশাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান মন্টে কার্লো সব ধরনের শীতের পোশাকে ৩০% ডিসকাউন্ট ঘোষণা করেছে। গুলশান-১ ডায়মন্ড ওয়ার্ল্ড বিল্ডিংয়ের প্রেমস কালেকশনে মন্টে কার্লো ব্র্যান্ডের শীতে নতুন ডিজাইনের ব্লেজার, ট্রাউজার্স, ওয়েস্টকোট, শাল, জ্যাকেট, সোয়েটার, মাফলারসহ ট্রেন্ডি সব শীতের পোশাকে সীমিত সময়ের জন্য ৩০% ডিসকাউন্ট ঘোষণা করেন প্রেমস কালেকশনের ডিরেক্টর ও ডিজাইনার প্রেম বম্বানি। এ সুযোগ সীমিত সময়ের জন্য।

 

আকাঙ্ক্ষাস বাম্পার ব্রাইডাল অফার

সাশ্রয়ী মূল্যে বেস্ট অফার শুধু আকাঙ্ক্ষাস গ্ল্যামার ওয়ার্ল্ডে পাচ্ছেন কম্বো ১ : (৮০০০-১০০০০ টাকার) এবং কম্বো ২ : (১২০০০-১৫০০০ টাকার) ব্রাইডাল অফার। সঙ্গে ফেয়ারি স্পা ফেশিয়াল চকলেট ম্যানিকিউর, প্যাডিকিউর, জোজভা হেয়ার ট্রিটমেন্ট। যোগাযোগ : আকাঙ্ক্ষাস গ্ল্যামার ওয়ার্ল্ড, ব্রাঞ্চ ১-৩৭৫, ব্রাঞ্চ ২-২৫৫, ডিআইটি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা। ব্রাঞ্চ ৩- বাড়ি নং- ০৯, রোড-০৫, ব্লক-ডি, বনশ্রী, রামপুরা, ঢাকা। মোবাইল : ০১৯৩৭৫১৩০০৬।

 

ইউডু ডিজাইন সোর্স এ উইন্টার ফেস্ট

এই সময়ে ‘ইউডু ডিজাইন সোর্স’ এ চলছে উইন্টার ফেস্ট। সব বয়সী ফ্যাশনসচেতন মানুষের জন্য লেটেস্ট এবং হাই ট্রেন্ডের পোশাকে। ইউডু ডিজাইন সোর্সের সব কটি শাখায় পাওয়া যাচ্ছে এসব পোশাক। ইউডুর শাখাগুলো হচ্ছে যমুনা ফিউচার পার্ক- ১ম তলা, ক-২৪৪, ওয়েস্ট কোর্ট, মোবাইল : ০১৭১১৩৮৯৭৮৫, মিরপুর শপিং সেন্টার, ৪র্থ তলা, প্লট সি/৩, মিরপুর-২ ঢাকা। এ ছাড়াও বগুড়া, সাভার, টাঙ্গাইল, খুলনা, ময়মনসিংহ এবং জয়পাড়ায় ইউডুর শাখা রয়েছে।

 

মুসলিম কালেকশনে নতুন শার্ট

নতুন বছর উপলক্ষে মুসলিম কালেকশনের ক্রেতাদের জন্য নিয়ে এসেছে নতুন শার্ট। পাওয়া যাবে আরামদায়ক ফুলহাতা ডিজাইন শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট, ফুলহাতা টি-শার্ট, পলোশার্ট, হুডি ও পাঞ্জাবি। এসব আকর্ষণীয পোশাকের জন্য আসুন মুসলিম কালেকশনের শো-রুমে। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা ও ৩য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।

মোবাইল : ০১৭৯২৪৫২২২২।

 

বন্ধুর স্মরণে ম্যারাথন

পথের মাইলস্টন দেখেও আনন্দ পাওয়া যায়, আর সেটা অনুভব করা যায় ম্যারাথনে নেমে। এভারেস্টজয়ী বন্ধু সজল খালেদের উদ্যোগে কক্সবাজারের মেরিন ড্রাইভ রোডে ২০০৮, ২০০৯ ও ২০১০ সালে অনুষ্ঠিত হয় বাংলা ম্যারাথন। ২০১৩ সালে এভারেস্ট জয় করে নামার পথে সজল মারা যান। বন্ধুকে স্মরণ করে গত ৩০ ডিসেম্বর মেরিন ড্রাইভ রোডে একক ম্যারাথন করেন গাজী মনসুর আজিজ। কক্সবাজার বেড়াতে আসা দেশি-বিদেশি পর্যটকের মাঝে সৈকত পরিচ্ছন্নতার তাগিদ এবং সৈকত রক্ষাবিষয়ে সচেতনতা সৃষ্টিও ম্যারাথনের আরেকটি উদ্দেশ্য।

 

নেপাল ভ্রমণের বিশেষ প্যাকেজ

পথে পথে মৃদু বাজনা। বাজারের হট্টগোল ও ব্যস্ত ঘোড়ার গাড়ি একযোগে আঁকছে শহরের ছবি। হ্যাঁ ছবির মতো শহর কাঠমান্ডু-পোখারা ভ্রমণের বিশেষ প্যাকেজ দিচ্ছে প্রিয় হলিডেইজ। ৪ রাত-৫ দিনের ভ্রমণ প্যাকেজ পাচ্ছেন মাত্র ৩৬,৫০০ টাকায়। রিটার্ন এয়ার টিকিট, এসি ট্রান্সপোর্ট, সব সাইট সিন সুবিধা। যোগাযোগ : শপ নং- ৩১৮, লেভেল-৩, কনফিডেন্স শপিং কমপ্লেক্স, শাহজাদপুর, গুলশান, ঢাকা। মোবাইল : ০১৮১২-০১৬২২৮, ০২-৫৫০৪৮৩৪৬।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর