শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

গ্রামীণ ইউনিক্লোতে ভ্যালেন্টাইন ও স্প্রিং কালেকশন

গ্রামীণ ইউনিক্লোও ভ্যালেন্টাইন ও স্প্রিংকে কেন্দ্র করে বিভিন্ন ডিজাইনের নতুন কালেকশন নিয়ে এসেছে। গ্রামীণ ইউনিক্লোর বর্তমানে ১৪টি শাখা আছে। কালেকশনে ছেলেদের জন্য রয়েছে বিভিন্ন নতুন শার্ট। মেয়েদের জন্য রয়েছে কামিজ, শর্ট কামিজ, লং ড্রেস, প্রিন্টেড পালাজ্জো এবং রিবন টাই শার্ট। আরও জানতে লগ ইন করুন : facebook.com/grameenuniqlo ‰es www.grameenuniqlo.com.bd

 

মেয়রে বসন্ত ও ভ্যালেন্টাইন

বসন্ত বরণ ও ভ্যালেন্টাইন উপলক্ষে মেয়র শো-রুমে পাবেন এক্সক্লুসিভ কালেকশন। এ ছাড়াও ফেব্রুয়ারি জুড়ে মেয়রের সব পোশাকে ১০-৬০% ছাড়! মেয়রের যে কোনো শাখায় এ ছাড় পাওয়া যাবে। বেইলি রোডের শো-রুম : নাসরিন ভিলা, হাউস-৮, নিউ বেইলি রোড, রমনা ঢাকা। যমুনা ফিউচার পার্ক শো-রুম : গ্রাউন্ড ফ্লোর, ব্লক-বি, শপ-৭, যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা। বনানী শো-রুম, হাউস-৮০, রোড-১১, ব্লক-ডি, গ্রাউন্ড অ্যান্ড ফার্স্ট ফ্লোর, বনানী, ঢাকা।

 

ইনফিনিটি ও রিচম্যান পণ্যে ৬০% ছাড়!

সব বয়সের প্রয়োজনে ইনফিনিটি ও রিচম্যানের সামার সেলে দিচ্ছে ৬০% পর্যন্ত ছাড়। এ সুযোগ সীমিত সময়ের জন্য। ইনফিনিটি ও রিচম্যানের ঢাকার (বসুন্ধরা সিটি, মোহাম্মদপুর, মিরপুর, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বাড্ডার শো-রুম) ময়মনসিংহ, বরিশাল, খুলনার শো-রুমে।

 

ফাল্গুন ও ভালোবাসা দিবসে গুলশান শাড়ি মিউজিয়াম

ফাল্গুন ও ভালোবাসা দিবসে গুলশান শাড়ি মিউজিয়াম এনেছে নতুন কালেকশন। ফাল্গুনের শাড়িতে বাসন্তী, হলুদ, সবুজ ও কমলা এবং ভালোবাসা দিবসে লাল রঙের প্রাধান্য দেওয়া হয়েছে। এ ছাড়া সব ধরনের বিয়ের শাড়ি তো থাকছেই। যোগাযোগ : দোকান নম্বর : ৯৭-১০০ এবং ৭৫-৭৬ ব্লক-সি, লেভেল : ৪ বসুন্ধরা সিটি, দোকান নম্বর : ৯ ব্লক : এ, লেন : ৮, ১৫/২ রোড-৪ ব্লক-এ সেকশন- ১০, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি বেজমেন্ট।

 

ওমেন্স ওয়ার্ল্ড উৎসব অফার!

সৌন্দর্য-সচেতন নারীরা বসন্ত বরণ ও ভালোবাসা দিবসে ওমেন্স ওয়ার্ল্ডের মেকওভারে পাচ্ছেন দুই দিনের প্যাকেজ। ফেসিয়াল, হেয়ার কাট, পেডিকিউর, মেনিকিউর, মেকআপ, হোয়াইটিনিং, হেয়ার সেটিং, শাড়ি পরা, আইল্যাশসহ স্পেশাল গিফট আইটেম সবই পাবেন আকর্ষণীয় মূল্যে। প্যাকেজ শুরু মাত্র ১৪৯৯ টাকা থেকে।

 

বেঙ্গল প্লাস্টিক পেল প্রথম পুরস্কার

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৩তম ‘আন্তর্জাতিক প্লাস্টিক মেলা-২০১৮’এর প্রথম পুরস্কার পেয়েছে বেঙ্গল প্লাস্টিক। এবারের মেলায় ১৫ ক্যাটাগরিতে ১৬টি দেশের প্রায় পাঁচশটি প্রতিষ্ঠান অংশ নেয়। এ পুরস্কার রপ্তানি বাড়াতে উৎসাহ এবং দেশের অর্থনীতিতে অবদান রাখবে বলে মনে করেন বেঙ্গল প্লাস্টিক লিমিটেডের পরিচালক এবং বেঙ্গল পলি অ্যান্ড পেপার স্যাক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম।

 

ফাল্গুনে কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্প প্রতিষ্ঠান কারুপল্লী এনেছে ফাল্গুনের পাঞ্জাবি, শার্ট, শাড়ি ও সালোয়ার-কামিজ। দেশি কাপড়ে তৈরি করা এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে বসন্তের ছোঁয়া। কারুপল্লীর বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর