শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

ভুল প্রেমের বসন্ত!

সম্পর্কে সুখ-শান্তি নেই! কিন্তু ব্রেক আপেও নারাজ। বিচ্ছেদের দুঃখ সামলাতে পারবে না বলে বয়ে বেড়ান। কখন বুঝবেন বিচ্ছেদের সময় হয়ে গেছে....

ভুল প্রেমের বসন্ত!

ছবি : ইন্টারনেট

  ঢাকায় বসে আপনি ভবিষ্যৎ পরিকল্পনা করছেন। কিন্তু আপনার সঙ্গী মাতৃভিটা অর্থাৎ চট্টগ্রাম ছাড়তে নারাজ। ফলশ্রুতিতে বিশাল এই দূরত্বকে ভাগ্য বলে মেনেই নিয়েছেন। এমনটা ভুল। দুজনের মধ্যে একজনকে তো নিজের সিদ্ধান্ত বদলাতে হবে! তবে দুজনই যদি সিদ্ধান্তের গোঁড়ামি নিয়ে বসে থাকেন এবং কেউ কাউকে তোয়াক্কাও না করেন তবে এমন সম্পর্ক থাকার চেয়ে না থাকাই শ্রেয়। আজই সম্পর্ক শেষ করুন।

   

কাছে আসার প্রবণতা প্রেমের সম্পর্ককে সুদৃঢ় করে। কিন্তু আপনার প্রেমের শুরুতে এই টান ছিল কিন্তু এখন কম তবে বুঝতে হবে সম্পর্ক ইতি টানার সময় পেড়িয়ে গেছে।

 

  ভালোবাসার মানুষটি আপনার ভীষণ কেয়ার করে, পছন্দ-অপছন্দকে গুরুত্বও দেন। কিন্তু বর্তমানে তার সঙ্গে থাকতে  ভালো লাগছে না। তাহলে আপনার প্রেম ফুরিয়েছে। সুতরাং সম্পর্ক শেষ করুন।

 

  সঙ্গীর সঙ্গে থাকলে মন ভালো হয়ে যায়। কিন্তু আপনার ক্ষেত্রে তেমনটা হয় না। বরং ঝগড়া বাধে, ছোটখাটো কারণে মান অভিমানের পালা চলে। এমনটা হলে বুঝবেন সম্পর্ক শেষ করার দিন হয়েছে।

 

  নিজের সবচেয়ে কাছের মানুষ কিন্তু আপনার সঙ্গীটি? নিজের সব কথা তার সঙ্গে ভাগ করলে তবেই মনে শান্তি আসার কথা? কিন্তু আপনার সম্পর্কের ক্ষেত্রে এমনটা নয়? সঙ্গীর সঙ্গে আপনার কথা ফুরিয়ে যাচ্ছে? সঙ্গীও আপনার সঙ্গে কথা শেয়ার করা বন্ধ করে দিয়েছেন? এমনটা নিয়মিত চলতে থাকলে কিন্তু ব্রেকআপই শ্রেয়?

 

  সঙ্গীর প্রতি আপনার রাগ দিনকে দিন বেড়েই যাচ্ছে। তার ভালো কাজও বিরক্তি মনে হচ্ছে। অর্থাৎ তার সঙ্গে থাকতে আপনার আর মন চাইছে না।

 

►  আপনার ব্যাপারে সে কোনোভাবেই ভাবছেন না। এমন ‘আমি’ সর্বস্ব প্রেমিকাদের থেকে সাবধান হোন। মনে রাখবেন শুধু দরকারে যে আপনাকে মনে করেন সে কখনই প্রকৃত ভালোবাসা হতে পারে না। আপনার ব্যথায় যিনি কাতর হবেন তেমন কাউকে খুঁজুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর