শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

রঙ বাংলাদেশ-এর একুশ সংগ্রহ

দেশের শীর্ষ ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ এবার ভাষার মাসে নতুন সংগ্রহ সাজিয়ে বর্ণমালাকে নকশার বিষয় করে। রঙ বাংলাদেশের একুশে সংগ্রহ পাওয়া যাবে রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোনো আউটলেটে। ঘরে বসে পেতে চাইলেও রঙ বাংলাদেশ-এর ওয়েবসাইটে গিয়ে অনলাইন অর্ডার করলে পেয়ে যাবেন। ক্যাশ অন ডেলিভারির সুযোগ তো আছেই।

 

কে-ক্র্যাফেট একুশের পসরা

অন্যান্য বছরের মতো কে-ক্র্যাফ্ট  সাজিয়েছে তাদের একুশের পসরা। যা প্রতিষ্ঠানের সবকটি বিক্রয় কেন্দ্রেই পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে পাওয়া যাবে। এবারের মোটিফে অনুপ্রেরণার উৎস হিসেবে থাকছে- বর্ণ ও শব্দমালার বিন্যাস। বর্ণ ও শব্দমালার বিন্যাসে ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ এবং অন্যান্য গর্বের বিষয়সমূহ ফুটিয়ে তোলা হয়েছে। এবারের একুশের সংগ্রহ পাওয়া যাচ্ছে কে-ক্র্যাফেটর সব শাখায় এবং www.kaykraft.com-এ।

 

মুসলিম কালেকশনের একুশ আয়োজন

একুশে ফেব্রুয়ারি উপলক্ষে মুসলিম কালেকশন নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের শার্ট। প্রয়োজন চাহিদার প্রতি লক্ষ্য রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি ভিন্ন ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোত্কৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। বিক্রয় কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। মোবাইল : ০১৭৯২-৪৫২২২২।

 

বিশ্বরঙ-এর একুশের আয়োজন  

সব উৎসব-পার্বণে ‘বিশ্বরঙ’-এর বিশেষ আয়োজন থাকে। এবারের একুশের পোশাকে তুলে ধরা হয়েছে শহীদ মিনার, বর্ণমালা, ধারাপাত সংখ্যা, একুশের গান ও কবিতা, আলপনা, রক্তলাল সূর্য, ফুল, পাখি প্রভৃতি। ‘বিশ্বরঙ’-এর শোরুমের পাশাপাশি কিনতে পারেন অনলাইনেও। ওয়েবসাইট : www.bishworang.com.

 

মিরপুরে জেন্টল পার্কের নতুন ফ্ল্যাগশিপ স্টোর  

এক যুগ যাত্রা উপলক্ষে জেন্টল পার্ক মিরপুরে আরও একটি নতুন ফ্ল্যাগশিপ স্টোর চালু হয়েছে। সুবিশাল পরিসরে, দৃষ্টিনন্দন এই ফ্ল্যাগশিপ স্টোরটির উদ্বোধন করেন চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা। আপ টু ডেট মেন্জ, ওমেন ও জুনিয়র তিন ধরনের আউটফিট পাবেন নতুন এই ফ্ল্যাগশিপ স্টোরে। অর্ডার করতে পারবেন অনলাইনেও। চট্টগ্রাম জিইসি মোড়, যমুনা ফিউচার পার্ক, উত্তরার পর এটি জেন্টল পার্কের চতুর্থ বড় ফ্ল্যাগশিপ স্টোর। বর্তমানে সারা দেশে ৩১টি রিটেইল স্টোর রয়েছে জেন্টল পার্কের।

 

সৌন্দর্যচর্চায় লেজার সেবা   

ডা. ঝুমু খান’স লেজার মেডিকেল সব বয়সী নারী-পুরুষের জন্য নিয়ে এসেছে অত্যাধুনিক ও কার্যকর লেজার সেবা। সার্জারি ছাড়াই ওজন কমানো ও বডি শেপিং, হেয়ার ট্রিটমেন্ট, অবাঞ্ছিত লোম, ব্রণ ও ব্রণের গর্ত, ত্বকে বয়সের ছাপ, তিল-আঁচিল ইত্যাদি সমস্যার অত্যাধুনিক সেবাগুলো ব্যথাহীন, সহজ ও পার্শ্বপ্রতিক্রিয়াহীন। রয়েছে হরমোন এনালাইসিস, স্কিন এনালাইসিস, ফ্যাট এনালাইসিস সেবা। ওয়েবসাইট : www.lasermedicalbd.com.

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর