শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

প্রেম’স কালেকশনের ব্যতিক্রমী ফ্যাশন শো

ভিন্ন আঙ্গিকে ও ব্যতিক্রমী ফ্যাশন শো আয়োজনের মধ্য দিয়ে এবারের বিশ্ব ভালোবাসা দিবস পালন করল অভিজাত ফ্যাশন হাউস প্রেম’স কালেকশন। এদিন মনের রং আর ভালোবাসার রঙে একাকার হয়ে গিয়েছিল প্রেম’স কালেকশনের পুরো শো-রুম। ভালোবাসার রঙে নিজেদের রাঙিয়ে প্রথমে সিঙ্গেল এরপর কাপলরা যখন শো স্টপার হয়ে মঞ্চে আসছিলেন তাদের দেখে মুগ্ধ দর্শকরা করতালি দিয়ে অভিবাদন জানান। ফ্যাশন শোর শুরুতে প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানী সংক্ষিপ্ত বক্তব্যে সবাইকে ভ্যালেন্টাইন ডে’র শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আমার নাম এবং ব্রান্ডের সঙ্গে ‘প্রেম’ শব্দটি জড়িত। সেদিক থেকে যতরকম ভালোবাসার পোশাক আপনারা চান, আমার এখানে পাবেন। শুধু ভ্যালেন্টাইন ডে নয়, বছরজুড়ে বিভিন্ন অকেশন ছাড়াও প্রেম’স কালেকশনের প্রতিটি পোশাকে প্রেম বা ভালোবাসার ছোঁয়া পাবেন। আপনারা জানেন, বাঙালি নারীর শাড়িই প্রথম পছন্দ। সে কথা মাথায় রেখে দেশের প্রায় সব ধরনের শাড়ির পাশাপাশি ভারতের ১৬টি রাজ্যের বিখ্যাত সব শাড়ি আমাদের এখানে পাবেন। নিউজ ব্রডকাস্টার এবং প্রোগ্রাম প্রেজেন্টারদের নিয়ে আজকের এই আয়োজনের শাড়ি, স্যুট, গারারা, গাউন, প্রিন্স কোট, এক্সক্লুসিভ পাঞ্জাবি, সালওয়ার-কামিজসহ সব পোশাক আমার ডিজাইন করা। প্রতিটি পোশাকেই রয়েছে ভালোবাসার স্পর্শ এবং সর্বোচ্চ যত্ন নিয়ে তৈরি করা।’ ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায় অনুষ্ঠিত হয় ব্যতিক্রমী এই লাইভ ফ্যাশন শো। গুলশান-১ এ প্রেম’স কালেকশনের নিজস্ব শো-রুমে আয়োজিত ফ্যাশন শোতে চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতাঙ্গনের তারকা শিল্পীদের উপস্থিতিতে দেশের রেডিও ও সব টিভি চ্যানেলের সংবাদ পাঠক/পাঠিকা ও বিভিন্ন অনুষ্ঠানের প্রেজেন্টাররা স্টপার হিসেবে পারফর্ম করেন। ব্যাকগ্রাউন্ড মিউজিকের মূর্ছনায় মোহনীয় পরিবেশে পুরো ফ্যাশন শোতে ভালোবাসার রংকেই প্রাধান্য দেওয়া হয়। তুলে ধরা হয় আবহমান বাংলার ভালোবাসার নানা রূপ ও বৈচিত্র্য।

 

আইকনিকের স্প্রিং কালেকশন

হ্যালো স্প্রিং শিরোনামে রঙিন এসব নতুন পণ্য পাচ্ছে সব বয়সী প্রতিটি নারী। হ্যালো স্প্রিংয়ের পাশাপাশি ধানমন্ডি, উত্তরা, বনানী ১১ ও যমুনা ফিউচার পার্কের স্টোরগুলোতে থাকছে শর্তসাপেক্ষে মূল্যছাড়ের সুযোগও। নতুন ট্রেন্ড ও পণ্য সম্পর্কে বিস্তারিত জানা যাবে আইকনিক ফ্যাশন গ্যারেজের ফেসবুক পেইজে।

 

মোহাম্মদপুরে লা রিভ

সম্প্রতি মোহাম্মদপুরে ১৫তম শো-রুম উদ্বোধন করেছে দেশের জনপ্রিয় পোশাক এবং অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ। নতুন এই শো-রুম উদ্বোধন করেন লা রিভের ডিরেক্টর ক্রিয়েটিভ অ্যান্ড ডিজাইন মন্নুজান নার্গিস। সারা দেশে মোট ১৫টি শো-রুম আছে লা রিভের। এ ছাড়া লা রিভের ওয়েবসাইট www.lerevecraze.com-এ থাকছে ঘরে বসে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুযোগ।

 

মাহজাবিনের গ্র্যান্ড ওপেনিং

বনানীর ১১ নম্বর রোডে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয়ে গেল স্বনামধন্য ফ্যাশন হাউস মাহজাবিন বুটিকসের। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস, মডেল অভিনেত্রী চাঁদনী, মৌটুসী বিশ্বাস, র‌্যাম্প মডেল হীরা, খ্যাতিমান নায়িকা অঞ্জনাসহ অনেকে। উল্লেখ্য, এখানে পাওয়া যাচ্ছে শাড়ি, লেহেঙ্গা, থ্রিপিস, জুতা, স্যান্ডেল, জুয়েলারি, বাচ্চাদের পোশাক, পাঞ্জাবি, শেরওয়ানিসহ বিয়ের সব ধরনের পোশাক।

 

শহরে মুঘল অ্যারোমা রেস্টুরেন্ট

মুঘলদের সেই হারানো অ্যারোমা, বাঙালিয়ানার হালকা টুইস্ট, হাইজিনের সচেতনতা আর ট্রেন্ডি-ফুডের চিরচেনা স্বাদ নিয়ে এসেছে মুঘল অ্যারোমা রেস্টুরেন্ট। মুঘল আমলের ঝুলন্ত বারান্দা আর গানের আসরকে টক্কর দেবে এখানকার রুফ-টপ ভিউ ও লাইভ মিউজিক। উত্তরার একমাত্র ফুল এয়ারপোর্ট ভিউ রেস্টুরেন্ট, যেখানে উপভোগ করা যাবে এয়ারপোর্টে উড়োজাহাজ উড়ে যাওয়ার দৃশ্য। আছে প্রিয়জনের সঙ্গে খোলা আকাশের নিচে আলাদা বসার স্থান। ৫০টি আইটেমের বেশি বুফেট মাত্র ৫৯৯ টাকা। ২০০ লোকের একত্রে বসার জায়গা আর যে কোনো পার্টির আয়োজনের সুব্যবস্থা আছে এখানে। ঠিকানা : নবম তলা, হাউস ০১, রোড ০১, সেক্টর ০১, উত্তরা, ঢাকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর