শুক্রবার, ২ মার্চ, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

নারীত্বের উদযাপনে রঙ বাংলাদেশ-এর ১০% ছাড়!

রঙ বাংলাদেশও নারীর প্রতি শ্রদ্ধা জানাতে চায় তাদের সৃজনে, তাদের আয়োজনে। স্মরণ করতে চায় নারীর অবদান বিনম্র শ্রদ্ধায়। এই দিবস উপলক্ষে দুই দিন (৭ ও ৮ মার্চ-২০১৮) রঙ বাংলাদেশ-এর দেশিদশ ব্যতীত প্রতিটি আউটলেট ও অনলাইনে থাকছে ১০% ছাড়। এ ছাড়া প্রিয়তম নারীর জন্য কোনো পণ্য কোনো পুরুষ কিনলে তিনিও এই ছাড় পাবেন। এই দিবসের কালেকশন আপনি কিনতে পারবেন রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যে কোনো আউটলেট থেকে। ঘরে বসে পেতে চাইলেও রয়েছে সে ব্যবস্থা। রঙ বাংলাদেশের ওয়েবসাইটে গিয়ে অর্ডার করতে পারেন। তারপর পেয়ে যাবেন ঘরে বসে। আর ক্যাশ অন ডেলিভারির সুযোগ তো রয়েছে। ওয়েবসাইট-www.rang-bd.com.

 

বার্ডস আইয়ে গরমের পোশাক

গরম উপলক্ষে বার্ডস আই নিয়ে এসেছে গরমের নতুন পোশাক। পাওয়া যাবে হাফ হাতা টি-শার্ট, পোলোশার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের আরামদায়ক পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০।

 

ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেমের ভূমিকা বিষয়ক সেমিনার

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এবং সফটওয়্যার শপ লিমিটেড (এসএসএল)-এর যৌথ উদ্যোগে ‘বাংলাদেশে ই-কমার্স খাত চালনায় ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেমের ভূমিকা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ঢাকাস্থ ওয়েস্টিন হোটেলে এই সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে আমন্ত্রিত বক্তারা দেশের ই-কমার্স খাতের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সেমিনারটি স্পন্সর করে ডিজিটাল পেমেন্টে বিশ্বের শীর্ষ প্রতিষ্ঠান ভিসা। উল্লেখ্য, বাংলাদেশের ই-কমার্স খাতের শীর্ষস্থানীয় সংগঠন ই-ক্যাব দেশের ই-কমার্স খাতের বেসরকারি উদ্যোক্তাদের স্বার্থ সংরক্ষণে পরামর্শ ও সমন্বয়মূলক কর্মকাণ্ডের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। আলোচনায় আলোচক এবং ভিসা, ই-ক্যাব ও এসএসএল-এর প্রতিনিধিরা ই-কমার্স খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন।

 

স্পা ম্যানিকিউর ও পেডিকিউর

নরম মসৃণ হাত ও পায়ের বিশেষ যত্ন ও পরিচর্যার জন্য আঙ্ক্ষাস গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়ে এলো আলমন্ড স্পা পেডি কিউর ম্যানিকিউর। এই সেবা হাত ও পায়ের ত্বকের সমস্যা দূর করতে সাহায্য করে ত্বককে করে তুলবে অনেক সুন্দর উজ্জ্বলতর। প্রতিটি সেবার সঙ্গে ব্রাইটেনিং মাস্ক ফ্রি !! যোগাযোগ- আকাঙ্ক্ষাস গ্ল্যামার ওয়ার্ল্ড, ১ম ব্রাঞ্চ-৩৭৫, ডি আই টি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা। দ্বিতীয় ব্রাঞ্চ- ২৫৫, ডি আই টি রোড, পূর্ব রামপুরা, ঢাকা। তৃতীয় ব্রাঞ্চ- বাড়ি নম্বর-০৯, রোড#০৫, ব্লক-ডি, বনশ্রী, রামপুরা, ঢাকা। মোবাইল : ০১৯৩৭৫১৩০০৬

 

গুলশান শাড়ি মিউজিয়ামের আয়োজন

তরুণীদের পছন্দ আর উৎসবের মুহূর্তগুলোকে বর্ণিল রঙ্গে রাঙ্গাতে যোগ হয়েছে বিভিন্ন ফ্যাশন ডিজাইনারের ডিজাইন করা ট্রেন্ডি ও ফ্যাশনেবল পোশাক। স্বাচ্ছন্দ্যে পরার জন্য শাড়িগুলোতে ব্যবহার করা হয়েছে আবহাওয়া উপযোগী আরামদায়ক সুতা। এ ছাড়া গুলশান শাড়ি মিউজিয়ামে সব ধরনের বিয়ের শাড়িতো থাকছেই। বিস্তারিত জানতে যোগাযোগ : দোকান নম্বর : ৯৭-১০০,  এবং ৭৫-৭৬ ব্লক- সি লেভেল : ৪ বসুন্ধরা সিটি, দোকান নম্বর : ৯ ব্লক : এ লেন : ৮, ১৫/২ রোড- ৪ ব্লক- এ সেকশন- ১০, মিরপুর বেনারসি পল্লবী ও গুলশান পিংক সিটি বেজমেন্ট। ফোন :  ০১৭০৮৫৭৬১৩০-১।

 

চেহারার আকর্ষণ বাড়াবে বোটক্স

চেহারায় বয়সের ছাপ পড়েছে? চেহারা মলিন হয়ে যাচ্ছে? কিংবা ফাইন লাইনস আসছে? এসব সমস্যা দূর করে চেহারায় লাবণ্যতা ফিরিয়ে এনে আকর্ষণ ও উজ্জ্বলতা বাড়াতে ঝুমু খানস মেডিকেল নিয়ে এসেছে অত্যাধুনিক সেবা বোটক্স। বোটক্স পার্শ্বপ্রতিক্রিয়াহীন বিশেষ ধরনের ইনজেকশন, যা টার্গেটেড মাসেলকে রিলাক্সড করে, লাইন রিডাকশন হয় এবং ফেসিয়াল কারেকশনও হয়। আধা ঘণ্টার মধ্যে বোটক্সের পুরো সেশন শেষ হয় এবং পরদিনই চেহারায় টানটান ভাব চলে আসে, লাইনগুলো কমে যায় এবং চেহারা আকর্ষণীয় দেখায়। এ ছাড়াও যারা নিজেদের আই ব্রো একটু বাঁকাতে চান, কিংবা ফেসিয়াল শেপিং যেমন চৌকো মুখটা একটু লম্বাটে করতে চান। বোটক্সের মাধ্যমে এই সমস্যাগুলোর সমাধানও দ্রুততম সময়ে করা সম্ভব। বিস্তারিত জানতে- উত্তরা- ০১৯৫৪৩৩৩৮৮৮, ধানমন্ডি- ০১৭২৭০০১১৯৯, গুলশান- ০১৭১১৬৬০৯৩৮। ওয়েব : www.lasermedicalbd.com.

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর