শুক্রবার, ৯ মার্চ, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

মেঘে স্বাধীনতার পোশাক

ফ্যাশন হাউস মেঘ স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে লাল সবুজ রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে স্বাধীনতার আমেজ। মেঘের বিক্রয় কেন্দ্র- শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিং মল ও মিরপুর শপিং সেন্টার, ঢাকা।

 

স্মার্ট লুক-এ গরমের পোশাক

অনলাইন ফ্যাশন হাউস স্মার্ট লুক নিয়ে এসেছে  নিত্যনতুন নান্দনিক ফ্যাশনেবল নতুন  পোশাক। লুকে পাওয়া যাবে সুতি কাপড়ের পাঞ্জাবি, টি-শার্ট, পলোশার্ট, শার্ট । ক্রেতাদের প্রয়োজন ও চাহিদা মতো তৈরি করা হয়েছে স্মার্টলুকের পোশাক। স্মার্টলুকের সব পোশাক অনলাইনে www.facebook.com/smartlooksbd থেকে নিজের পছন্দ মতো কিনতে পারবেন। অনলাইনে না চাইলে ফোনে অর্ডার করতে পারেন ০১৭০৫৬৪০৪৩৮।

 

যোগীর নতুন পোশাক

ফ্যাশন হাউস যোগী এনেছে বসন্ত ঋতু উপযোগী পোশাক। এসব পোশাকের মধ্যে আছে ছেলেদের টি-শার্ট, পেলো শার্ট, পাঞ্জাবি, মেয়েদের সালোয়ার কামিজ, টপস এবং শিশুদের পোশাক। দেশি কাপড়ে তৈরি এসব পোশাকের রং ও নকশায় রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। ঠিকানা : দোকান-৩৪, (নিচতলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর