শিরোনাম
শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

জারা’স বিউটি লাউঞ্জের হ্যাপি আওয়ারে ছাড়!

জারা’স বিউটি লাউঞ্জে মার্চ মাসজুড়ে হ্যাপি আওয়ারে চলবে রূপচর্চায় ছাড়। প্রতিদিন সকাল দশটা থেকে বেলা দুইটা পর্যন্ত হ্যাপি আওয়ার ঘোষণা করে রূপচর্চায় ছাড় দেওয়া হচ্ছে। অর্থাৎ এই সময়ের মধ্যে এলে গ্রাহক যে কোনো সেবায় ২৫ শতাংশ ছাড় পাবেন। এ ছাড়াও জারা’স বিউটি লাউঞ্জ অ্যান্ড ফিটনেস সেন্টারে নতুন ব্যাচে ভর্তি চলছে। ফিটনেসের আওতায় থাকছে ইয়োগা, অ্যারোবিক, স্টেপার ড্যান্স, জুম্বা ড্যান্স, বডি টোনিং, অ্যাবস অ্যান্ড লেগস, স্টিম বাথ ফ্যাসালেটিস ও ডাম্বলস। সকাল ও সন্ধ্যা শিফটে সীমিত সংখ্যক ভর্তির সুযোগ রয়েছে। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানমন্ডি, ঢাকা। মোবা : ০১৭০৮৫২৭৬৫৯.

 

স্বাধীনতায় রঙ বাংলাদেশ

অতীতের ধারা অব্যাহত রেখে পোশাক সৃজনে রঙ বাংলাদেশ উদযাপন করছে স্বাধীনতা। এই সংগ্রহে থাকছে তাঁতের শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার-কামিজ-দোপাট্টা, সিঙ্গল কামিজ, সিঙ্গল ওড়না, কাপল ড্রেস, বাচ্চাদের পোশাকসহ উপহারসামগ্রী। ঘরে বসে পেতে রঙ বাংলাদেশ-এর ওয়েবসাইটে (www.rang-bd.com) গিয়ে অর্ডার করতে পারেন। আর ক্যাশ অন ডেলিভারির সুযোগ তো রয়েছেই।

 

এ সময়ে ইয়াংকে

নতুন প্রজন্মের চাহিদাকে মাথায় রেখে দেশি অবয়বে পাশ্চাত্যের ছোঁয়ায় ট্রেন্ডি পণ্য তৈরি করে থাকে ইয়াংকে। নিয়মিত প্রোডাক্ট লাইনের পাশাপাশি ইয়াংকে এনেছে মেয়েদের জন্য বিশেষ শর্ট ও লং কুর্তি এবং শার্ট। ফিউশনধর্মী কাট ও প্যাটার্নে মিডিয়া হিসেবে ব্যবহৃত হয়েছে স্ক্রিন প্রিন্ট, এমব্রয়ডারি, কারচুপি। রং হিসেবে রয়েছে রোজি ব্রাউন, পেটাল পিচ, লাইট অরেঞ্জ, লাইট গ্রিন ইত্যাদি। নতুন কালেকশন পাওয়া যাচ্ছে মিরপুর, বেইলি রোড, সোবহানবাগ, পুলিশ প্লাজা ও বসুন্ধরা সিটির ইয়াংকে শো-রুমে।

 

আর্টরেসের যাত্রা

রাজধানীর গুলশানে প্রথম শো-রুম উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করেছে নতুন পোশাকের ব্র্যান্ড আর্টরেস। অনুষ্ঠানের আইকন মডেল হিসেবে উপস্থিত ছিলেন জান্নাতুল ফেরদৌস পিয়া, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, সানজিদা আরেফিন লুনা, শামস কাদরী, মডেল-অভিনেত্রী আসমা পাঠান রূম্পা, মডেল রাহা তানহা খান, মিশু সাব্বিরসহ ফ্যাশন জগতের তারকারা। এ আয়োজনে সাংবাদিক ব্যক্তিবর্গ, সেলিব্রেটি, আর্টরেসের কাস্টমার এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। নতুন শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে আর্টরেসের ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, ‘আর্টরেস তারুণ্যের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করল। তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের ফেব্রিকে তৈরি আর্টরেসের পোশাক। শুধু গুলশানই নয়, খুব শিগগিরই রাজধানীতে নতুন একাধিক শো-রুম নিয়ে হাজির হবে আর্টরেস।’ গুলশান-২ এর কামাল আতাতুর্ক এভিনিউ নতুন জে ব্লকের ৪ নম্বর প্লটে অবস্থিত এই শো-রুম ছাড়াও আর্টরেসের ফেসবুক পেজ facebook.com/artressbd থেকে রাজধানীর যে কোনো জায়গা থেকে ঘরে বসে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধা রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর