শুক্রবার, ২৫ মে, ২০১৮ ০০:০০ টা

ঈদের যত আয়োজন

ঈদের যত আয়োজন

 

ঈদে নিখুঁত বাংলাদেশ

ঈদ উপলক্ষে ফ্যাশন হাউস নিখুঁত বাংলাদেশে এসেছে মেয়েদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট। নিখুঁত বাংলাদেশের বিক্রয় কেন্দ্র আছে— শান্তিনগরের টুইন টাওয়ার শপিং কমপ্লেক্সের তৃতীয় তলা, দক্ষিণ বনশ্রীর বাড়ি-৭২, ব্লক-কে ও কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির তৃতীয় তলায়।

উইংস পার্কে বর্ণিল ঈদ

উইংস পার্কে শুরু হয়ে গেছে ঈদের উৎসব। দেশীয় ঢঙে ওয়েস্টার্ন থিম নিয়ে প্রায় ৫০টির বেশি নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস উইংস পার্ক। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। যোগাযোগ : ১২৮৪ মেইন রোড, পূর্ব মনিপুর, ঢাকা (আল হেলাল হাসপাতালের বিপরীতে), মোবাইল : ০১৮৬৮৫৩৩১৬৬।

বায়ো-জিনের ফ্রি ডাক্তার

নারীমাত্রই সৌন্দর্যসচেতন। সবাই নিজেকে সুন্দর দেখতে চান। আর এ কারণেই ত্বকের ছোটখাটো সমস্যা হলেও উদ্বিগ্ন হয়ে উঠেন। অনেকেই বুঝতে পারেন না ত্বকের সমস্যা সমাধানে কোথায় যাবেন কী করবেন। এই সমস্যা সমাধানে বায়ো-জিন কসমেসিউটিক্যালস দিচ্ছে ফ্রি অনলাইন ডাক্তারি সেবা। কোনোরকম চার্জ ছাড়াই শনি থেকে বৃহস্পতিবার সকাল ৯-৬টা পর্যন্ত ০১৭০৮-৪১১৪৭১ নম্বরে কল করে জেনে নিতে পারেন ত্বকের যে কোনো সমস্যার সমাধান। প্রয়োজনীয় সেবাটি গ্রহণ করতে পারবেন বায়ো-জিনের ধানমন্ডি, মিরপুর ও উত্তরা শাখা থেকে।

ক্লাব হাউজের আনুষ্ঠানিক যাত্রা

১১ মে ২০১৮, শুক্রবার, ঢাকার যমুনা ফিউচার পার্কে উন্মুক্ত ফ্যাশন শো’র মাধ্যমে নতুন ফ্যাশন হাউস ‘ক্লাব হাউজ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। একই সঙ্গে যমুনা ফিউচার পার্কে তাদের তৃতীয় শাখারও সূচনা হয়। নিজেদের আনুষ্ঠানিক যাত্রা ও নতুন শাখার উদ্বোধন উপলক্ষে সন্ধ্যা ৬টায় এই উন্মুক্ত ফ্যাশন শো-এর আয়োজন করা হয়। এতে ঈদের নতুন ডিজাইনের আকর্ষণীয় পোশাকে দর্শকদের সামনে হাজির হন মডেলরা। এসব পোশাক পাওয়া যাবে ক্লাব হাউজের বসুন্ধরা সিটি শপিং মল, ওয়ারী ও যমুনা ফিউচার পার্কের শো-রুমে।

হিজাব বুক

দেশের অন্যতম মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড হিজাব বুক ঈদ উপলক্ষে নিয়ে এসেছে বিভিন্ন মডেস্ট পোশাক। এর মধ্যে রয়েছে পার্টি আবায়া, কাফতান আবায়া, রেগুলার আবায়া, পার্টি গাউন, টপস, শ্রাগ এর বিভিন্ন রুচিশীল ডিজাইন। পোশাকগুলো পাবেন হিজাব বুকের দুটি শো-রুমে। শো-রুম : মেট্রো শপিংমল, ঢাকা। সানমার ওশান সিটি, জেইসি সার্কেল, চট্টগ্রাম।

 

বাংলাদেশে ইংলোট

বাংলাদেশে যাত্রা শুরু করল বিশ্বখ্যাত কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোট। সোনিক গ্রুপের হাত ধরে দেশের বাজারে প্রবেশ করল নতুন এই বিউটি প্রসাধনী ব্র্যান্ডটি। সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে ইংলোটের পণ্য এবং আউটলেট উদ্বোধন করা হয়। এরপর বনানী ১১, বসুন্ধরা শপিংমল ও তারপর সীমান্ত স্কয়ারে চালু হবে।

লা রিভে ঈদ আয়োজন

লা রিভের ঈদ ফেস্টিভ্যাল টেলস-২০১৮ এখন স্টোরে! দেশীয় এই ফ্যাশন ও লাইফস্টাইল প্রতিষ্ঠানের অন্যতম বিশেষত্ব হচ্ছে দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ। লা রিভ ঈদ ফেস্টিভ্যাল টেলস-২০১৮ এর মূল উপজীব্য- একলেকটিক স্টাইল অনুসৃত প্রিন্টিংস, প্যাটার্নস, সিলোটিস ও স্টাইলসের মিশ্রণ। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মন্নুজান নার্গিস জানান, লা রিভ ঈদ ফেস্টিভ্যাল টেলস-২০১৮ হচ্ছে ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধন।

 

যমুনায় বিডি বাজেট বিউটি

যুক্তরাজ্যের বিশ্বখ্যাত সৌন্দর্যচর্চার বিভিন্ন পণ্য বাংলাদেশে বাজারজাত করছে বিডি বাজেট বিউটি। অনলাইনে বিক্রির পাশাপাশি ঢাকায় তাদের ৮টি বিক্রয় কেন্দ্র আছে। এরই ধারাবাহিকতায় যমুনা ফিউচার পার্কে যাত্রা শুরু করেছে বাজেট বিউটি। ঠিকানা : দোকান : জিএ ০৩২ (নিচতলা) যমুনা ফিউচার পার্ক, ঢাকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর