শুক্রবার, ২৫ মে, ২০১৮ ০০:০০ টা

ইভেন্ট

ইভেন্ট

রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’

মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করার রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’-এর সেরার মুকুটটি জিতে নিয়েছেন নিসা হাই। প্রথম রানারআপ হয়েছেন সানজিদা খন্দকার, দ্বিতীয় রানারআপ সেগুফতা আজমী। ১৩ মে রাজধানীর গুলশানের হোটেল খাজানার গার্ডেনিয়া ব্যানকুয়েট হলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের যৌথ আয়োজনে রিয়েলিটি শো’র সর্বশেষ সাত প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, খ্যাতিমান নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, ওমেন্স ওয়ার্ল্ডের সিইও ফারনাজ আলম, কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ব্লগার রাবা খান ও আমিন জুয়েলার্সের ম্যানেজার আনিসুর রহমান।

 

ঈদ কার্নিভাল ২০১৮

বাংলাদেশের অন্যতম অনলাইন ব্যবসায়িক প্রতিষ্ঠান দ্য মল লিমিটেড। প্রতিষ্ঠানটি এবার দেশীয় স্বনামধন্য বিউটি  প্রোডাক্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান কনা বাই ফারনাজ আলমের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এ উপলক্ষে ২১ মে রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বর রাপা প্লাজার ছয় তলায় আরাজ রেস্টুরেন্ট অ্যান্ড বাঙ্কুয়েট হলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এ সময়ের জনপ্রিয় ইউটিউবার সালমান মোহাম্মদ মুকতাদির এবং ওমেন্স ওয়ার্ল্ডের সিইও এবং কনা বাই ফারনাজ আলমের মালিক ফারনাজ আলম। অনুষ্ঠানে দ্য মল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাইফুল সাকিব সরকার ফারনাজ আলমের হাতে দ্য মল লিমিটেডের ভিআইপি কার্ড ও এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউশনের সার্টিফিকেট তুলে দেওয়ার মাধ্যমে চুক্তিবদ্ধ হন।

 

কে-ক্র্যাফটের পঁচিশ বছর

ফ্যাশন হাউস কে-ক্র্যাফটের পথ চলার ২৫ বছর পূর্ণ হলো। এ উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেলে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মাধ্যমে কে-ক্র্যাফটের রজতজয়ন্তী উদযাপিত হয়। ওই অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কে-ক্র্যাফটের উদ্যোক্তা শাহনাজ খান ও খালিদ মাহমুদ খান। ফ্যাশন শো’র মাধ্যমে এবারের ঈদের আয়োজন দর্শকদের সামনে উপস্থাপন করা হয়। লেয়ার্ড স্টাইলের কামিজ ও কুর্তি, ড্রপ-স্লিভ ও কোল্ড স্লিভ, এ-লাইন কামিজ ও কুর্তি, কটিসহ কামিজ ও কুর্তি, আনারকলি স্টাইল, ইন্দো-ওয়েস্টার্ন স্টাইল এবং ক্ল্যাসিক কামিজ প্যাটার্ন। নেক লাইন, হেম-স্লিভে বৈচিত্র্যপূর্ণ কালেকশনে কে-ক্র্যাফটের পাশাপাশি ইয়াংকের দুটি কিউ ছিল নজরকাড়া। রং হিসেবে নেওয়া হয়েছে- কালো, সবুজ, ফিরোজা, বেগুনি, ব্রিক-রেড, লাইট ব্লু, কফি ইত্যাদি।

 

অঞ্জন’স-এর ঈদ ফ্যাশন শো

১৫ মে মঙ্গলবার সন্ধ্যায় অঞ্জন’স-এর ঈদ ফ্যাশন শো’তে ট্র্যাডিশনাল, এথনিক, পাশ্চাত্য পোশাক র‌্যাম্প প্রদর্শিত হয়। অঞ্জন’স-এর দুটি নতুন কো-ব্র্যান্ডেরও ঘোষণা দেন প্রতিষ্ঠানটির শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ। এথনিক ও ট্র্যাডিশনাল ফিউশন নিয়ে নীল রঙের বিশেষায়িত পোশাক লেভেল ‘আর্ট অব ব্লু’ এবং পাশ্চাত্য ঘরানার পোশাক লেভেল ‘মারজিন’ নামে দুটি নতুন ব্র্যান্ডের যাত্রা শুরু হয়েছে। নান্দনিক রুচি ও সর্বশেষ ট্রেন্ড নিয়ে কাজ করবে নতুন এই ব্র্যান্ড দুটি, এমনটাই জানা গেল। ফাইন-ফ্যাশন-মেটাল জুয়েলারি, কার্ভিংসহ নানা ক্যারিশমায় তৈরি গয়না নিয়ে হাজির হন অঞ্জন’স-এর চিফ ডিজাইনার এবং কনক দ্য জুয়েলারি প্যালেসের প্রধান নির্বাহী লায়লা খায়ের কনক। কোরিওগ্রাফি করেছেন আজরা মাহমুদ। মেকওভারের দায়িত্বে ছিলেন পারসোনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর