শুক্রবার, ১ জুন, ২০১৮ ০০:০০ টা

ফ্যাশন হাউসে ঈদ উৎসব

ঈদের আর বাকি নেই খুব বেশি দিন। শপিং মলগুলোতে এখনই উপচেপড়া ভিড়। ফ্যাশন হাউসগুলোতেও লেগেছে উৎসবের রং। শাহবাগের আজিজ সুপার মার্কেট থেকে শুরু করে বড় বড় বিপণিবিতানের শো রুমগুলোতেও লেগেছে ঈদের হাওয়া। ঈদের গাওয়া চলুন দেখে নেওয়া যাক কোন ফ্যাশন হাউস আমাদের জন্য কী সংগ্রহ নিয়ে হাজির হয়েছে।

ফ্যাশন হাউসে ঈদ উৎসব

আর্টরেসে বর্ণিল ঈদ

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে ফ্যাশন হাউস আর্টরেস ঈদের সংগ্রহে এনেছে সমকালীন ফ্যাশন ট্রেন্ড। ছেলে ও মেয়েদের সব ধরনের ওয়েস্টার্ন, ফরমাল ও ক্যাজুয়াল পোশাকের সংগ্রহে রয়েছে উৎসবের আবহ। আর্টরেসের ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, ‘ঈদে বাংলাদেশের ফ্যাশনপ্রিয় তরুণ-তরুণীদের পছন্দের দিক চিন্তা করেই আর্টরেসের পোশাকগুলো তৈরি হয়েছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে তৈরি করা এবারের ঈদের সংগ্রহ যে কাউকেই মুগ্ধ করবে।’ আর্টরেসের গুলশান ২  কামাল আতাতুর্ক এভিনিউয়ের শাখায় এসব ঈদ সংগ্রহ পাওয়া যাচ্ছে।

 

বাংলার মেলা

ঈদকে ঘিরে বাংলার মেলা সবার জন্য তৈরি করেছে নানা ডিজাইনের পোশাক। ছেলেদের ট্রেন্ডি পাঞ্জাবি, ফতুয়া/শার্ট এবং হাফশার্ট রাখা হয়েছে এবারের কালেকশনে। মেয়েদের পোশাকের মধ্যে শাড়ি, সালোয়ার-কামিজ। শিশুদের জন্যও এবার বাংলার মেলা সাজিয়েছে ঈদের পোশাকের ভিন্ন আয়োজন। সারা দেশে বাংলার মেলার ১১টি শাখায় পাওয়া যাচ্ছে।

 

ঈদে গ্রামীণ ইউনিক্লো

ঈদের উদযাপনকে আরও আনন্দময় করতে ও পোশাকের মাধ্যমে তা ফুটিয়ে তুলতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নানা ধরনের ক্যাজুয়াল এবং ট্রেডিশনাল পোশাকের সমাহার। এর মধ্যে রয়েছে পাঞ্জাবি, পাজামা, শার্ট, টি-শার্ট, পোলো-শার্ট, জিন্স, চিনো প্যান্টস ও মেয়েদের আকর্ষণীয় ডিজাইনের কামিজ  ও ক্যাজুয়াল টপস।

 

নিপুণের ঈদ আয়োজন

দেশীয় ফ্যাশন হাউস ‘নিপুণ’-এর ঈদ আয়োজনে থাকছে শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, সিঙ্গেল পিস, ছেলেদের ক্ষেত্রে পাঞ্জাবি, শার্ট, ফতুয়া। আর এই ঈদে বাচ্চাদের পোশাকে ‘নিপুণ’ সেজেছে ভিন্ন সাজে।

এমব্রেলার ঈদ কালেকশন

এই ঈদে এমব্রেলা নিয়ে এসেছে বৈচিত্র্যময় পোশাক। বর্ণিল শাড়ি, কামিজে রয়েছে ডিজিটাল প্রিন্ট, হ্যান্ডলুমসহ নানা প্যাটার্ন। রয়েছে পাঞ্জাবি, শার্ট, পলো শার্ট এবং টি-শার্ট-এর বিশাল সমাহার। বাচ্চাদের ফ্রক, কামিজ, শার্ট ও পাঞ্জাবি তো থাকছেই। যমুনা ফিউচার পার্ক, উত্তরা স্বদেশীসহ এমব্রেলার ১৫টি আউটলেট রয়েছে।

ঈদে আর্টিজ্যান

ঈদ উপলক্ষে ফ্যাশন ব্র্যান্ড আর্টিজান এনেছে শার্ট, পাঞ্জাবি, পোলো শার্ট ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের রঙে ও নকশায় রয়েছে বৈচিত্র্যের আমেজ। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। যোগাযোগ : আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।

কে-ক্র্যাফটের ঈদ সম্ভার

বরাবরের মতো এবারও কে ক্র্যাফটের পোশাকে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস-স্কার্ট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও শিশুদের জন্য আয়োজন তো থাকছেই। এবারের ঈদ আয়োজন কে ক্র্যাফটের সব শো-রুম ও অনলাইন স্টোরে পাওয়া যাচ্ছে।

সোলস্টারে ঈদের সম্ভার

রোজার ঈদ সামনে রেখে ক্রেতাদের জন্য সোলস্টার নিয়ে এসেছে স্ট্রাইপ পোলো শার্ট। বিভিন্ন বৈচিত্র্যপূর্ণ রং ব্যবহারের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে এসব পোলো শার্ট। নতুন নকশায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটের পাঁচটি শো-রুমে।

রঙ বাংলাদেশের ঈদ

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। জ্যামিতিক ও ইসলামিক নকশা এবং ফুল এই তিনটি থিমেই তৈরি করা হয়েছে এবারের উৎসব সংগ্রহ।  রঙ বাংলাদেশের ঈদ কালেকশন সব আউটলেটেই পাওয়া যাচ্ছে। ইচ্ছা করলে কেনা যাবে অনলাইনেও। ওয়েবসাইট-www.rang-bd.com.

বালুচরের পাঞ্জাবি

এই ঈদে বালুচর শুধুমাত্র পাঞ্জাবি নিয়েই সাজিয়েছে তাদের ঈদ আয়োজন। এর বাইরে পোশাক হিসেবে রয়েছে শার্ট, কাতুয়া, পলো-শার্ট, টি-শার্ট এবং পায়জামা ইত্যাদি। পাওয়া যাচ্ছে আজিজ সুপার মার্কেটের দুটি শো-রুম এবং বসুন্ধরা সিটির শো-রুমে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর