Bangladesh Pratidin

প্রকাশ : শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১২ জুলাই, ২০১৮ ২১:৩৫
যত আয়োজন
যত আয়োজন
bd-pratidin

পারসোনার স্প্রি স্পার উপহার

বর্ষায় সৌন্দর্য চর্চায় প্রয়োজন বাড়তি যত্নের। এ সময় পারসোনা স্প্রিং স্পা দিচ্ছে আপনাদের জন্য বিশেষ উপহার। ১৩ থেকে ২০ জুলাই পর্যন্ত পারসোনার যে কোনো শাখার স্প্রিং স্পাতে ৩ হাজার টাকার সার্ভিস গ্রহণ করলেই উপহার হিসেবে থাকছে এক্সট্রা ফেসিয়াল মাস্ত, ব্যাক মাসাজ, আন্ডারআর্ম ওয়াক্সিং, ক্লিউপেট্রা মেনিকিউর, ক্লিউপেট্রা পেডিকিউর এই সার্ভিসগুলোর যে কোনো একটি।

 

জারা’স বিউটি লাউঞ্জে স্পেশাল ছাড়!

রূপচর্চা ও মেকওভারে দারুণ সব অফার নিয়ে এসেছে জারা’স বিউটি লাউঞ্জ। জারা’স বিউটি গ্রাহকদের জন্য বডি সাইনিংয়ে দিচ্ছে ৩০ শতাংশ ছাড়। এ ছাড়াও চুল রিবন্ডিংয়ে লরিয়েল প্যারিস এক্স-টেনসো সাইন বন্ডেও চলছে বিশেষ ছাড়। স্পেশাল ছয়টি ভিন্ন ভিন্ন প্যাকেজের বাইরেও প্রতিদিনের হ্যাপি আওয়ার তো থাকছেই। যোগাযোগ : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানমন্ডি, ঢাকা।

নতুন সেবা নিয়ে ভোগ বিউটি লাউঞ্জ

ভোগ লাইফস্টাইল লাউঞ্জ নিয়ে এসেছে ‘ভোগ আয়ুর্বেদ’ নামে নতুন সেবা। বিশ্ববিখ্যাত এই অর্গানিক হিলিং সেবা দেওয়া হবে যমুনা ফিউচার পার্কে। সম্প্রতি এই সেবার শুভ উদ্বোধন করেন অ্যাডভোকেট সালমা ইসলাম, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। শিরোধারা, অভিঅঙ্গম, রেজুভিনেশন মাসাজ, আয়ুর্বেদা ফোর হ্যান্ড মাসাজ, পোদিকিজি, এলাকিজি, পিঝিচিল, উদভাথানাম, কাটি ভাস্তি, উর্বশী হৃদয়াবাস্তি,  নাসায়াম, ফুট মাসাজ, হেড মাসাজ, মুখালিপামসহ আরও অনেক সেবা রয়েছে।

এই পাতার আরো খবর
সর্বাধিক পঠিত
up-arrow