শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

রেইনি সিজন ব্রাইডাল অফার

ব্রাইডাল মেকওভারের অন্যতম পথপ্রদর্শক ওমেন্স ওয়ার্ল্ড, ব্রাইডদের জন্য দিচ্ছে ব্রাইডাল প্যাকেজ। বিয়ের দিন বেস্ট লুকের জন্য বেছে নিতে পারেন রোজ-গোল্ড-প্লাটিনাম ও এয়ার ব্রাশ ফিনিশিং স্পেশাল ব্রাইডাল প্যাকেজ। অফারে থাকছে শুধু হলুদ সাজ থেকে শুরু করে এনগেজমেন্ট, গায়ে হলুদ, বিয়ে ও বৌভাতের মেকআপসহ আপনার ইচ্ছামতো প্যাকেজ বেছে নেওয়ার সুবিধা।

 

রঙ বাংলাদেশের ‘বেশি কিনলে বেশি লাভ’ অফার

এই বর্ষায় একের অধিক সামগ্রী কিনলেই পাচ্ছেন বেশি বেশি ছাড়। দুটি কিনলে মূল্যছাড় ১০%, তিনটি কিনলে ১৫% আর তিনটির বেশি পণ্য কিনলে পাবেন ২০% ছাড়। এই বিশেষ ছাড় পাওয়া যাবে সব সামগ্রীতেই। অফার চলবে ৭ আগস্ট পর্যন্ত। এখানে সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রি-পিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি।

উত্তরায় উইন্ড ব্লোজ রেস্টুরেন্ট 

সম্প্রতি উত্তরায় উদ্বোধন হয়ে গেল নতুন রেস্টুরেন্ট ‘উইন্ড ব্লোজ’। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকারা। এ রেস্টুরেন্টে নীরবে বসে উপভোগ করা যাবে সেট মেন্যু, স্টেইক, এপিটাইজার, সুপ, সিফুড, বিভিন্ন স্বাদের ড্রিংকস। চমৎকার খাবারে সাজানো উইন্ড ব্লোজ আপনাকে স্বাগত জানাচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর