Bangladesh Pratidin

প্রকাশ : শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ২২:০৫
যত আয়োজন
যত আয়োজন

কে ক্র্যাফ্‌টে মূল্যছাড়

ক্রেতাদের প্রয়োজন, প্রেরণা আর ভালোবাসায় ২৫ বছর পার করেছে কে ক্র্যাফ্‌ট। এই দীর্ঘ ২৫ বছরে সব উৎসব-আনন্দে ক্রেতাদের পাশে থাকার অদম্য লক্ষ্য ছিল কে ক্র্যাফ্‌টের। তাই রজতজয়ন্তীর এই সফলতায় ক্রেতারাও থাকবে উৎসবের আমেজে। কারণ রজতজয়ন্তী উপলক্ষে কে ক্র্যাফ্ট সব শোরুমে সব প্রোডাক্টে দিচ্ছে ২০% ছাড়। এই বিশেষ অফারটি আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে কে ক্র্যাফ্‌টের সব আউটলেট (দেশী দশ ছাড়া) ও অনলাইন স্টোর kaykraft.com-এ।

রাজধানীর ধানমন্ডিতে ‘ইট স্টেশন’

ভোজনরসিকদের জন্য রাজধানী ঢাকায় যাত্রা শুরু করল ক্যাফে ‘ইট স্টেশন’। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে ‘ইট স্টেশন’ ক্যাফের উদ্বোধন অনুষ্ঠান হয়। এ সময় উপস্থিত ছিলেন সেলিব্রেটি শেফ জেড আর্চডেকোন, রন্ধনশিল্পী আল্পনা হাবিব, শাহেদা ইয়াসমিন, শাহনাজ ইসলাম, কাকলি কলি, হুমায়রা নীলা, জেবুন্নেসা জেবা, টেলিভিশন অনুষ্ঠান প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র, সংগীতশিল্পী ফাহিম ফয়সাল প্রমুখ। ‘ইট স্টেশন’র খাবারের মধ্যে সবচেয়ে স্পেশাল হচ্ছে ‘বিফ গোউলাস’, ‘লাইম প্রণ’, ‘পাস্তা সালাদ’, ‘স্টেইক বিস্ট্রো কাসিক’, ‘মরক্কান লাম্ব’, ‘রোজম্যারি চিকেন’, ‘স্পেশাল কাবাব’। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকবে ‘ইট স্টেশন’।

ফরিদপুর ও হবিগঞ্জে আর্টিজ্যান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান সম্প্রতি নতুন শাখা খুলেছে ফরিদপুর ও হবিগঞ্জে। দুটি শাখারই উদ্বোধনীতে উপস্তিত ছিলেন চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল, আর্টিজ্যানের কর্ণধার রাকিব হোসাইনসহ স্থানীয় সুধীজন। আর্টিজ্যানে রয়েছে শার্ট, পাঞ্জাবি, পোলো শার্ট, টি-শার্ট ও প্যান্ট। ঢাকার আজিজ সুপার মার্কেটসহ দেশের বিভিন্ন স্থানে রয়েছে আর্টিজ্যানের শোরুম।

স্কিন কেয়ারে অর্গানিক অয়েল

স্কিন ক্যাফে লিমিটেডের অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল বেশ জনপ্রিয়। স্কিন ক্যাফের আটটি অর্গানিক অয়েলের মধ্যে সেসেমি, অ্যাভোকাডো, অলিভ এবং কোকোনাট অয়েল এক্সট্রা ভার্জিন। যা দীর্ঘ সময়ের জন্য চুল ময়েশ্চারাইজ করে। চুলের গ্রোথ বাড়াতে সাহায্য করে। অন্যান্য তেলগুলোও চুলের পুষ্টি জোগায়। অ্যাভোকাডো অয়েল খুশকি দূর করে এবং চুল আবারও গজাতে সাহায্য করে। ই-কমার্স সাইট শপ.সাজগোজ.কম, বাগডুম, পিকাবু ও দারাজেও স্কিন ক্যাফের পণ্যগুলো অর্ডার করতে পারবেন। অর্ডারের পর প্রোডাক্ট ২৪ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি হয়।

এই পাতার আরো খবর
সর্বাধিক পঠিত
up-arrow