শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

উত্তরায় ‘উইন্ড ব্লোজ’

রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোডের ২৬ নম্বর বাড়িতে মনোরম পরিবেশে গড়ে উঠেছে মজাদার খাবারের রেস্টুরেন্ট ‘উইন্ড ব্লোজ’। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী সুষমা সরকার নিজেকে রেস্টুরেন্ট ব্যবসার সঙ্গে সম্পৃক্ত করছেন। তবে পরিকল্পনা ও ডিজাইনে কাজ করেছেন স্বামী লিটন কর। আলো-আঁধারী পরিবেশসমৃদ্ধ ‘উইন্ড ব্লোজ’ রেস্টুরেন্টে পাওয়া যাবে কন্টিনেন্টাল, মেক্সিকান ও ইতালিয়ান ফুড। এ ছাড়া রেস্টুরেন্টে নীরবে বসে উপভোগ করা যাবে সেট মেন্যু, স্টেইক, এপিটাইজার, স্যুপ, সিফুড, বিভিন্ন স্বাদের ড্রিংকস। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১টা পর্যন্ত রেস্টুরেন্ট খোলা থাকবে।

আর্টিজ্যান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে শীতের কালেকশন। আরামদায়ক কাপড়ে তৈরি এ কালেকশনে আছে হুডি, জ্যাকেট, ফুলস্লিভসহ নানা পোশাক। এ ছাড়াও আছে শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি। পাইকারি কেনা যাবে এসব পোশাক। আজিজ সুপার মার্কেট (১ম, ২য় এবং ৩য় তলা) শাহবাগ এবং শেরপুর, ফরিদপুর, গাজীপুরসহ সারা দেশের রয়েছে আর্টিজ্যানের শোরুম।

রঙ বাংলাদেশে মূল্যছাড়!

নির্বাচনের মাসে দেশের অন্যতম ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ ক্রেতাদের জন্য দিচ্ছে নির্বাচনী মূল্যছাড়! রঙ বাংলাদেশের ৬টি আউটলেটে-ব্রাহ্মণবাড়িয়া, টাঙ্গাইল ও ঈশ্বরদী আউটলেটে ৭০% পর্যন্ত  নেত্রকোনা, কিশোরগঞ্জ ও শেরপুর আউটলেটে ৫০% পর্যন্ত মূল্যছাড়। বাছাই করা নয়, সব পণ্যে। এই বিশেষ ছাড় উপভোগ করুন ডিসেম্বর মাসজুড়ে।

টুয়েলভ-এর শীত সংগ্রহ

ফ্যাশন সচেতনদের এই শীত কিন্তু ভীষণ প্রিয়। কেননা শীত নিবারণের হাজারো পোশাকে বাজার সরগরম। জ্যাকেট, বেব্লজার, সোয়েটার, হুডিতে  যেমন রয়েছে ফ্যাশন বৈচিত্র্য তেমনি রয়েছে বাহারি রং। শীতের পোশাকের জম্পেশ কালেকশন নিয়ে এসেছে ফ্যাশন হাউস টুয়েলভ। শীতের কালেকশন প্রসঙ্গে ফ্যাশন হাউস টুয়েলভ-এর সিইও ফাহমিদ ইসলাম বলেন, শীতে আমাদের ছেলে এবং  মেয়েদের বিভিন্ন ডিজাইন ও রঙের জ্যাকেটের কালেকশন রয়েছে।  সেমি-ফরমাল টাইপের জ্যাকেটগুলোর দাম পড়বে ৪২০০ টাকা। আর ক্যাজুয়াল স্টাইলিশ জ্যাকেটগুলো পাবেন ২২০০ থেকে ২৫০০ টাকা। হালকা বা শীতের ভারী  পোশাকের জন্য অনেকেরই পছন্দ  সোয়েটার। সোয়েটার কালেকশন প্রসঙ্গে ফাহমিদ বলেন, আমাদের এখানে বেশির ভাগ পোশাকই চলতি  ট্রেন্ডের সঙ্গে আপডেট। একেবারে পাশ্চাত্যের ঢঙ্গে তৈরি।  সোয়েটারগুলোর দাম পড়বে ৯০০ টাকা থেকে ১৪০০ টাকা। আর স্টাইলিশ হুডিগুলো পাবেন ১৩০০  থেকে ১৫০০ টাকার মধ্যেই।

টুয়েলভ-এর শাখা রয়েছে উত্তরার জসীমউদ্দীন রোডে, যমুনা ফিউচার পার্কে, ধানমন্ডি সাতমসজিদ  রোডে, মিরপুরের চিড়িয়াখানা রোডে এবং বনশ্রীতে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর