শুক্রবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

যত আয়োজন

যত আয়োজন

টুয়েলভ

ভালোবাসা দিবসে টুয়েলভ

ভালোবাসা দিবসকে সামনে রেখে টুয়েলভ ক্লদিং নিয়ে এসেছে নতুন সব কালেকশন। এর পাশাপাশি ভ্যালেন্টাইন ডে উপলক্ষে টুয়েলভ ক্লদিং-এর পক্ষ থেকে থাকছে একটি আকর্ষণীয় অফার। ক্রেতারা ৩০০০ টাকার ওপরে যে কোনো প্রোডাক্ট কিনলেই পাবেন একটি লাকি কুপন, লটারির মাধ্যমে পাঁচজন বিজয়ী নির্বাচন হবে এবং নির্বাচিত পাঁচজন ভাগ্যবান ক্রেতা পাবেন তার সঙ্গীসহ ২টি ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট। একজন ক্রেতা চাইলে একাধিকবার ক্রয়ের মাধ্যমে একাধিক কুপন পেতে পারবেন। এই অফার ৭ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। এবং ফেসবুক লাইভে এসে লটারির ড্র অনুষ্ঠিত হবে। বিস্তারিত পাওয়া যাবে টুয়েলভ-এর ফেসবুক পেজে। ২০১২ সালে যাত্রা শুরু করলেও টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  আবদুল্লাহ হিল রাকিবের সরাসরি তত্ত্বাবধানে ২০১৮ সালে টুয়েলভ নতুন রূপে যাত্রা শুরু করে। ধানমন্ডি, মিরপুর, উত্তরা, যমুনা ফিউচার পার্ক এবং বনশ্রী মিলিয়ে বর্তমানে টুয়েলভ-এর ৫টি শাখা আছে ঢাকাতে। এ ছাড়াও আগামী কয়েক মাসের ভিতরেই টুয়েলভ ঢাকার বাইরে যাত্রা শুরু করতে চলছে।

 

৭ম বাংলাদেশ টি-শার্ট উৎসব

চলতি মাসের ১৩ ফেব্রুয়ারি থেকে আজিজ সুপার মার্কেটে শুরু হতে যাচ্ছে ৭ম বাংলাদেশ টি-শার্ট উৎসব। চলবে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। দেশীয় টি-শার্ট ও পোশাক মেলা উপলক্ষে আজিজ সুপার মার্কেট শাহবাগে সব পোশাকের ওপর ২০% ছাড় থাকবে এবং  এ ছাড়া আকর্ষণীয় র‌্যাফেল ড্র-এর ব্যবস্থা থাকছে। মেলার সময় সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। এ ছাড়াও  বিশেষ আকর্ষণ হিসেবে প্রতিদিন আকর্ষণীয় ফ্যাশন শো ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে থাকবেন মাননীয় সংসদ সদস্য রাশেদ খান মেনন, এমপি।

ভালোবাসা দিবসে  রঙ বাংলাদেশ

দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ প্রস্তুত নতুন সংগ্রহে আপনাদের সাজাতে। চমৎকার এই সংগ্রহে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, স্কার্ট-টপস্, পাঞ্জাবি, টি-শার্ট। এই সংগ্রহে একটি মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। আর সেই মোটিফ হলো ফ্লোরাল। রঙ বাংলাদেশের সাব-ব্র্যান্ড ওয়েস্ট রঙ-এর পোশাকেও থাকছে ভালোবাসার ছোঁয়া। উৎসবের পরিপূর্ণতার জন্য পাবেন যুগল আর পরিবারের সবার জন্য একই থিমের পোশাক। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, অ্যাম্ব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি। আর অনুষঙ্গ হিসেবে রয়েছে ট্র্র্যাসেল। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই ভালোবাসা দিবসের সংগ্রহ।

 

পুরুষের জন্য  শোভন মেকওভার

কর্মজীবী পুরুষরা শোভন মেকওভারে রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত নিতে পারবেন স্পা এর নানা রকম সুবিধা। এর মধ্যে রয়েছে বডি ম্যাসাজ, ফুট ম্যাসাজ, ফেসিয়াল, হেয়ার স্পা ইত্যাদি। তবে অবশ্যই আগাম বুকিং করে আসতে হবে। গুলশানের নিকেতনের এফ ব্লকে অবস্থিত শোভন মেকওভারের আউটলেটে যোগাযোগ করুন।

 

মেট্রো ধাবায় রিয়েল ইন্ডিয়ান ফুড

ঢাকার ভোজন রসিকদের সত্যিকারের ইন্ডিয়ান ধাবার খাবারের স্বাদ দিতে রাজধানীর ফুড কনটেইনার মেট্রো কিচেনে চালু হয়েছে মেট্রো ধাবা। মেট্রো ধাবার আইটেমগুলোর মধ্যে রয়েছে নানা পদের দোসা, মম, ছোলা ভাটুরা, দই, ফুচকা, আলু পরটা, পাপরি চাট, হান্ডি বিরিয়ানি, কাশ্মীরি বিরিয়ানিসহ দারুণ সব আইটেম। এসব আইটেমের সবচেয়ে বড় বিশেষত্ব হলো এখানে অভিজ্ঞ শেফের মাধ্যমে রিয়েল ইন্ডিয়ান ধাবা টেস্ট বজায় রাখা হয়। এসব খাবারের দামও ক্রেতাদের হাতের নাগালের মধ্যে। রাজধানীর বসুন্ধরা এলাকার এ্যাপোলো হসপিটালের পাশে অবস্থিত ফুড কনটেইনার মেট্রো কিচেনের নিচতলায় অবস্থিত মেট্রো ধাবা সপ্তাহের প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর