শুক্রবার, ২৪ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। দক্ষতার মূল্য পেতে দেরি হতে পারে।

দিনটি কেমন যাবে

মেষ

[২১ মার্চ-২০ এপ্রিল]

জনহিতকর কাজে অর্থব্যয়। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। পরিবারের দায়িত্ব পালন সত্ত্বেও মা-বাবার সঙ্গে মতবিরোধ হতে পারে। সামাজিক ক্ষেত্রে হঠকারি সিদ্ধান্তে পিছিয়ে পড়বেন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন।

বৃষ

[২১ এপ্রিল-২১ মে]

মনের চাঞ্চল্যতা ও বুদ্ধির অস্থিরতায় কাজকর্ম ব্যাহত হওয়ার আশঙ্কা। নৌপথে ভ্রমণ সুবিধাজনক। দক্ষতা ও নিষ্ঠা দিয়ে কর্মস্থলে এগিয়ে যাবেন। সন্তানের বহির্মুখী মতিগতি চিন্তার কারণ হতে পারে। শুভ রং নীল।

মিথুন

[২২ মে-২১ জুন]

ব্যবসায় সফলতা আসবে। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে হয়রানি ও অর্থক্ষতি। বহু শ্রম ও চেষ্টার পর পদোন্নতি ও দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনা। দক্ষতা ও সততার মূল্য পেতে দেরি হতে পারে।

কর্কট

[২২ জুন-২২ জুলাই]

ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। প্রিয়জনকে কাছে পাওয়ার সম্ভাবনা। প্রিয়জনের কেনাকাটা ও বিনোদন শুভ। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতি। দিনের শুরুতেই অর্থপ্রাপ্তি। শুভ রং নীল।

সিংহ

[২৩ জুলাই-২৩ আগস্ট]

দুর্ঘটনা বা অস্ত্রোপচারে দৈহিক ক্ষত থেকে নতুন জটিলতার আশঙ্কা। গুরুজনের স্বাস্থ্যে উন্নতি ও মানসিক অবস্থার উন্নতি। কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় পদোন্নতির ঝামেলা কেটে যাবে। প্রিয়জনের কেনাকাটা শুভ।

কন্যা

[২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

কর্মে উন্নতির সুখবর মিলতে পারে। কূটবুদ্ধি জ্ঞাতির উস্কানিতে পরিবারে অশান্তি। ধর্মীয় কাজের প্রতি মনোযোগী। কৃতিত্বের বিশেষ স্বীকৃতি। পারিবারিক ক্ষেত্রে হঠকারি সিদ্ধান্তে সমূহ ক্ষতির আশঙ্কা। শুভ রং লাল।

তুলা

[২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

বিয়ের ব্যাপারে আত্দীয়স্বজনের সঙ্গে মনমালিন্য। কর্মসূত্রে দূরযাত্রার সম্ভাবনা। শত্রুর সঙ্গে সম্মানজনক সন্ধি। অন্তভাগে স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় সাফল্য। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন।

বৃশ্চিক

[২৪ অক্টোবর-২২ নভেম্বর]

দিনের শেষে প্রিয়জনের সঙ্গে ভ্রমণ শুভ। চিকিৎসক ও আইনজ্ঞের কৃতিত্বের স্বীকৃতি। কেনাকাটা শুভ। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সততা ও দক্ষতার মূল্য পেতে দেরি হতে পারে।

ধনু

[২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

বন্ধু বিচ্ছেদ ও স্বজন বিরোধে একাকীত্ব বাড়বে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টায় সাংসারিক সংকট মোচন। কর্মে নতুন পরিকল্পনা সফল হতে পারে।পৈতৃক ব্যবসা সম্প্রসারণ ও মূলধন বিনিয়োগ বৃদ্ধিতে সাফল্যের যোগ। শুভ রং লাল।

মকর

[২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

পারিবারিক কলহ বাড়তে পারে। অহেতুক ঝামেলায় গৃহ নির্মাণে বাধা ও ব্যয় বৃদ্ধি। রহস্যবিদ্যা ও জ্যোতির্বিদ্যা চর্চায় অনুরাগ। মৌলিক চিন্তা ও পরিকল্পনায় ব্যবসায় বিশেষ সাফল্য। বিদেশ যাত্রা শুভ। বিনোদন শুভ।

কুম্ভ

[২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

প্রিয়জনের আকস্মিক স্বাস্থ্যহানিতে ব্যয় বৃদ্ধি। অন্তভাগে দুঃসাহস ও হঠকারিতায় ক্ষতির আশঙ্কা। প্রবাসী প্রিয়জনের আগমনের সংবাদ পেতে পারেন। মৌলিক পরিকল্পনা ও বৃদ্ধিবলে শত্রুকে পর্যুদস্ত করে অগ্রগতি।

মীন

[১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দক্ষতা ও সততার মূল্য পেতে দেরি হতে পারে। বুদ্ধিমত্তা ও বাস্তববোধের জোরে জটিলতা কাটিয়ে অগ্রগতি। রক্তচাপের অস্বাভাবিক হ্রাস-বৃদ্ধিতে নানা ধরনের শারীরিক সমস্যা। দিনের শেষে প্রিয়জনের সঙ্গে ভ্রমণ শুভ।

 

সর্বশেষ খবর