শুক্রবার, ১৯ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা ধনু রাশির জাতক-জাতিকা। আজ ধর্মীয় কাজে এগিয়ে যাবেন।

দিনটি কেমন যাবে

মেষ

[২১ মার্চ-২০ এপ্রিল]

প্রিয়জনের কেনাকাটা শুভ। শারীরিক সমস্যা কমতে পারে। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। পরিবারের বয়স্কদের সঙ্গে মতের মিল। দিনের শুরুতে অতিরিক্ত অর্থব্যয়। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ নয়।

বৃষ

[২১ এপ্রিল-২১ মে]

পরিবারের সদস্যদের কারণে সমস্যায় পড়তে পারেন। গঠনমূলক কাজে এগিয়ে যাবেন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। যাত্রা শুভ। মকর রাশির কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। দিনের শেষে অতিরিক্ত অর্থব্যয়।

মিথুন

[২২ মে-২১ জুন]

সামাজিক মর্যাদা বাড়বে। প্রতিবেশীর চক্রান্ত হতে সাবধান। দিনের শুরুতে ভ্রমণ রয়েছে। কর্মস্থলে এগিয়ে যাবেন। ব্যবসায় সফলতা আসবে। অহেতুক উত্তেজনা পরিহার করুন। কেনাকাটা শুভ।

কর্কট

[২২ জুন-২২ জুলাই]

দূর থেকে ভালো কোনো সংবাদ পাবেন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। দিনের শেষে রোমান্স ও বিনোদন শুভ। সৃজনশীল কাজে সম্মান বৃদ্ধি। পরিবারের কেনাকাটা শুভ। সড়কপথের যাত্রা শুভ। অতিরিক্ত অর্থব্যয়।

সিংহ

[২৩ জুলাই-২৩ আগস্ট]

কেনাকাটা ও বিনোদন শুভ। সামাজিক মর্যাদা বাড়বে। প্রতিবেশীর চক্রান্ত হতে সাবধান। মিষ্টি কথাবার্তায় অন্যের চিত্তজয়ে মুন্সিয়ানা। দিনের শুরুতে ভ্রমণ রয়েছে। কর্মস্থলে এগিয়ে যাবেন। অহেতুক উত্তেজনা পরিহার করুন।

কন্যা

[২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর]

সংগীতচর্চায় এগিয়ে যাবেন। মিষ্টি কথাবার্তায় অন্যের চিত্তজয়ে মুনশিয়ানা। বন্ধুর কারণে সমস্যায় পড়তে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়াতে পারেন। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। কেনাকাটা ও বিনোদন শুভ।

তুলা

[২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর]

ব্যবসায়িক পরিচালনা সফল হবে। নৌপথে ভ্রমণ শুভ। গৃহস্থালি কাজে এগিয়ে যাবেন। দূর থেকে ভালো সংবাদ পেতে পারেন। দিনের শুরুটা ভালো কিন্তু শেষটা নয়। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। কেনাকাটা শুভ।

বৃশ্চিক

[২৪ অক্টোবর-২২ নভেম্বর]

উদার মনোভাবের কারণে পিছিয়ে যাবেন। পারিবারিক বন্ধন বাড়বে। দিনের শুরুতে অর্থব্যয়। প্রিয়জনের কেনাকেটা শুভ। জমি সংক্রান্ত যে কোনো ঝামেলা এড়িয়ে চলুন। সড়কপথে যাত্রা শুভ। শুভ রং লাল।

ধনু

[২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

বন্ধুর চক্রান্ত হতে সাবধান থাকুন। কেনাকাটা শুভ। দাম্পত্য কলহ মিটবে। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। পুরনো কোনো ঝামেলা মাথাচাড়া দিতে পারে। আজ মিথুন রাশির কারও সঙ্গে বন্ধুত্ব হবে।

মকর

[২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

গঠনমূলক কাজে এগিয়ে যাবেন। ব্যবসাক্ষেত্রে উন্নতির ছোঁয়া। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ। সামাজিক মর্যাদা বাড়বে। বিদেশ যাত্রা ত্বরান্বিত। দাম্পত্যকলহ মিটবে। নৌপথে যাত্রা শুভ। শুভ সংখ্যা ৯।

কুম্ভ

[২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

প্রেমে নেতিবাচক ফল পাবেন। বৈদেশিক বাণিজ্য শুভ নয়। শিক্ষাক্ষেত্রে উন্নতির ছোঁয়া। আয় ও ব্যয়ের সমতা রাখা কঠিন হবে। দিনের শেষে ভ্রমণ। প্রিয়জনের কেনাকাটা শুভ। সামাজিক মর্যাদা বৃদ্ধি।

মীন

[১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মক্ষেত্রে সংস্থাগত পরিবর্তন ও উপার্জন বৃদ্ধি। শিক্ষাক্ষেত্রে অবনতি। কর্কট রাশির কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। যাত্রা শুভ।

 

সর্বশেষ খবর