শিরোনাম
বুধবার, ২১ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা কুম্ভ রাশির জাতক-জাতিকা। বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ। আজ কুম্ভ রাশির জাতক জাতিকাদের সঙ্গে মকর রাশির বন্ধুত্ব এগিয়ে যাবে। অর্থ সমস্যা বাড়তে পারে।

দিনটি কেমন যাবে

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] নিজেরই কোনো বিষয়কে ঘিরে অযথা জটিলতা। সৃষ্টি করতে পারেন। সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষা আগ্রহ আপনাকে আনন্দিত করবে। পিতার হঠাৎ স্বাস্থ্যহানির আশঙ্কা। স্ত্রীর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। রোমান্স শুভ।

বৃষ [২১ এপ্রিল-২১ মে] রাজনীতিবিদদের জন্য দিনটি আজ শুভ। অহেতুক ঝামেলায় গৃহ নির্মাণে বাধা ও ব্যয় বৃদ্ধি। রহস্যবিদ্যা ও জ্যোতির্বিদ্যা চর্চায় অনুরাগ। যাত্রা শুভ নয়। দিনের শেষে অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি। শুভ রং সাদা। বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ।

মিথুন [২২ মে-২১ জুন] পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। কর্মক্ষেত্রে একসঙ্গে বিবিধ দায়িত্ব পারনে সফল হওয়ার কারণে পদোন্নতির সুযেগ আসতে পারে। নতুন বাসগৃহ অথবা জমি ক্রয়ের সম্ভাবনা। মনের মানুষকে কাছে পেতে পারেন।

কর্কট [২২ জুন-২২ জুলাই] আর্থিক বিনিযোগ না করাই ভালো। স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সতর্কতা আবশ্যক। ধর্মে-কর্মে আকর্ষণ বৃদ্ধি। আয় ব্যয়ের মধ্যে সমতা রক্ষা মুশকিল হবে। দিনের শেষে প্রিয়জনের সঙ্গে ভ্রমণ। শুভ রং সাদা।

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট] কর্মে পদোন্নতির যোগ এবং কর্মের কারণে কিছুদিনের জন্য স্থানান্তর যেতে হতে পারে। নতুন কোনো ঝুঁকিপূর্ণ ব্যবসায়ে বিনিয়োগ না করাই ভালো। নতুন প্রেমের সম্ভাবনা। কথা-বার্তায় সংযমের প্রয়োজন। আইনি জটিলতা থেকে দূরে থাকুন।

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর] কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা সৃষ্টি হলেও সাফল্য সুনিশ্চিত করবেন। আর্থিক লেনদেনের ব্যাপারে এ সপ্তাহে যথেষ্ট সতর্কতার প্রয়োজন। দূর ভ্রমণের শুভ যোগাযোগ হতে পারে। মনের মানুষকে কাছে পেতে পারেন। অর্থপ্রাপ্তি।

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর] নিকটজনের মন্দ ব্যবহারে ব্যথিত হতে পারেন। পারিবারিক পরিস্থিতি অনুকূল হলেও সন্তানকে কেন্দ্র করে দাম্পত্য সম্পর্কে ফাটলের আশঙ্কা। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ হওয়ার কারণে সঞ্চয় যোগ প্রবল। আয় থেকে ব্যয় বেশি।

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর] কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন। উচ্চ রক্ত চাপজনিত সমস্যায় ক্লেশভোগের আশঙ্কা। দাম্পত্য সম্পর্কে উন্নতি হতে পারে। পরিবারকে নিয়ে দূর থেকে বেরিয়ে আসতে পারেন। সাংসারিক দাযিত্বত্বের বৃদ্ধি। শুভ রঙ কালো। অর্থব্যয়

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] কাছের কোনো আত্দীয় দ্বারা বিশেষভাবে উপকৃত হতে পারেন। পিতা অথবা পিতৃস্থানীয় কারও স্বাস্থ্যহানির কারণে দুশ্চিন্তা। মানসিক জটিলতা পরিহার করুন। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। দূর থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। রোমান্স শুভ।

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] কর্মক্ষেত্রে বহু দিনের কোনো প্রচেষ্টার সফল বাস্তবায়ন। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন। মামলা-মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। উত্তেজনা পরিহার করুন।

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে পারেন। শারীরিক দিক থেকে বক্ষপীড়ায় ভুগতে পারেন। নিকটজনের কোনো শুভ খবরে আনন্দিত হবেন। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার বৃদ্ধি, মনসংযোগে বিঘ্ন ঘটার আশঙ্কা। অর্থপ্রাপ্তি।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] ছোট ব্যবসায়িক পরিকল্পনায় বাস্তবায়ন। দীর্ঘদিন যোগাযোগ সম্ভব হতে পারে। স্বাস্থ্য নিয়ে অনর্থক চিন্তাভাবনা পরিত্যাগ করুন। আয় অপেক্ষা ব্যয়ের চাপ অধিক এবং পারিবারিক দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা। পারিবারিক কলহ কমবে।

 

 

সর্বশেষ খবর