রবিবার, ২৫ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ শনি ও কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। শত্রু ও বিরোধীপক্ষের আক্রমণে প্রায় স্বপ্ন ভেঙে গেলেও আর্থিক ভাব শুভ যাবে।

আজকের ভাগ্যচক্র

মেষ
[২১ মার্চ-২০ এপ্রিল]
হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধারের যোগ প্রবল। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। প্রেম, বন্ধুত্ব, বিনিয়োগ, ভ্রমণ শুভ তথা সুদূরপ্রসারী হবে।   

 

বৃষ
[২১ এপ্রিল-২০ মে]
কর্ম, অর্থ, মেষ সমানতালে প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় ছাড়াও ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। মন, ধর্ম ও আধ্যাত্দিকতার প্রতি আকৃষ্ট হবে। সপরিবারে কাছে-পিঠে তথা আনন্দ অনুষ্ঠানে যোগদান করতে পারেন।  

 

মিথুন
[২১ মে-২০ জুন]
ডাকযোগে চেক, মনিঅর্ডার, বিকাশ প্রভৃতি আসতে পারে। আমদানি-রপ্তানি, ঠিকাদারী, ওষুধ ও শিশুখাদ্যের ব্যবসায় অধিক লাভভান হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। এছাড়াও আপনি অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকবেন। ভালো করে না বুঝে কোনো চুক্তিতে আবদ্ধ হবেন না।  

 

কর্কট
[২১ জুন-২০ জুলাই]
একদিকে আয়-উপার্জন কম, অপরদিকে খরচের দুর্দান্ত চাপ আপনাকে ঋণের জালে আটকে দিতে পারে। শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় শ্রমিক-কর্মচারীরা আপনার ব্যবসায়িক মূলধন গায়েব করে দেবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হবে। 

 

সিংহ
[২১ জুলাই-২১ আগস্ট]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দীর্ঘদিনের হারানো মনোবল, জনবল, অর্থবল ফিরে আসবে। এছাড়াও দীর্ঘদিনের ভোগ্য ব্যাধি-পীড়া থেকে আরোগ্য লাভের যোগ প্রবল। প্রেমিক যুগল শুভ ফল প্রাপ্ত হবেন। এছাড়াও দাম্পত্য জীবন সুখের তথা ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।  

 

কন্যা
[২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
আজকের গ্রহাবস্থান ধন উপার্জন, ধনসঞ্চয় নয় বরং ধনক্ষয় করাবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি ক্ষেতে হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহের কারণে ব্যবসা আলাদা করতে হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদভাব বজায় রাখুন।  

 

তুলা
[২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
ভ্রাতা, ভগি্ন, আত্দীয়-পরিজন, বন্ধু, মিত্র ও জীবনসঙ্গীর সঙ্গে কারণে অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে। সংকট কালে তারা শত্রুদের সঙ্গে হাত মিলিয়ে আপনার জীবনটাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বাণিজ্যিক সফর, বন্ধুত্ব, প্রেম, বিনিয়োগ ও ধার দেওয়া টাকা ঘাতক বলে প্রমাণিত হবে। 

 

বৃশ্চিক
[২৩ অক্টোবর-২১ নভেম্বর]
দাম্পত্য সুখ-শান্তি-সমৃদ্ধি বজায় রাখতে স্ত্রীর মতামতকে গুরুত্ব দিন। পরিবারের কোনো বয়স্ক লোককে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করতে হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক, ইন্টারনেট, প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় পরীক্ষার ফল খারাপ হয়ে পড়বে।  

 

ধনু
[২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার গোপন প্লান-প্রোগ্রাম ফাঁস করে দেবে। এছাড়াও মিথ্যা মামলা-মোকদ্দমা ঠুকে দিতে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়-ভাড় তীব্রগতির বাহন ছাড়াও সর্বপ্রকার দু'নম্বরী কাজবাজ বন্ধ রাখুন।  

 

মকর
[২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
দীর্ঘদিনের পারিবারিক কলহ মিটে যাবে। এছাড়াও ভাঙা প্রেমে জোড়া লাগবে। জীবনসঙ্গী, শশুরালয়, মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে বিশেষ করে মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে।  

 

কুম্ভ
[২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
দূর থেকে আসা কোনো শুভ সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে। এছাড়াও অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। এতদসত্ত্বেও বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী মেরামতে শ্রম-অর্থ দুটিই সমান তালে ব্যয় হবে।  

 

মীন
[১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
দীর্ঘদিনের ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়তি হবে। প্রেমিক যুগল সমাজে স্বীকৃতি পাবেন। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলির পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক, বন্ধুত্ব সুধূরপ্রসারী।

সর্বশেষ খবর