মঙ্গলবার, ২৭ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

দিনটি কেমন যাবে

যারা আজকের দিনে জন্মগ্রহণ করেছেন সংখ্যাতত্ত্ব অনুযায়ী তারা কুম্ভ রাশির জাতক-জাতিকা। আজ আয় ও ব্যয়ের সমতা রাখা কঠিন।

দিনটি কেমন যাবে

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] ভ্রাতাভগ্নি ও সহকর্মীদের কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। সম্পত্তিসংক্রান্ত ঝামেলা কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় মীমাংসা হয়ে যাবে। পিতা মাতার শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়লেও জীবনের ঝুঁকি নেই।

বৃষ [২১ এপ্রিল-২১ মে] দাম্পত্য কলহ সামাজিক কলহ ছাড়াও মামলা মোকদ্দমা পর্যন্ত গড়াতে পারে। বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন, সহকর্মীরা সংকটকালে দূরে সরে যাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। জানমালের ক্ষতিসাধনের চেষ্টা করবে।

মিথুন [২২ মে-২১ জুন] শিক্ষার্থীদের মন ফেসবুক, ইন্টারনেট, প্রেমপ্রসঙ্গ ও অনুচিত কাজকর্মের প্রতি ঝুঁকে পড়ায় পরীক্ষার ফল খারাপ হবে। সন্তানদের স্বাস্থ্য, ক্যারিয়ার, অধ্যয়ন ও বিবাহসংক্রান্ত জটিলতার অবসান ঘটবে। পিতা-মাতার কাছ থেকে আশির্বাদপ্রাপ্ত হবেন।

কর্কট [২২ জুন-২২ জুলাই] সৃজনশীল কাজে সম্মান বৃদ্ধি। দূর থেকে ভালো কোনো সংবাদ পাবেন। অতিরিক্ত অর্থব্যয়। নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। দিনের শেষে রোমান্স ও বিনোদন শুভ। পরিবারের কেনাকাটা শুভ।

সিংহ [২৩ জুলাই-২৩ আগস্ট] দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হয়ে পড়বে। প্রেমিকযুগল সমাজে স্বীকৃতি পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। জীবন সাথী, শ্বশুরালয়, সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা প্রাপ্ত হবেন।

কন্যা [২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর] সংগীতচর্চায় এগিয়ে যাবেন। মিষ্টি কথাবার্তায় অন্যের চিত্তজয়ে মুনশিয়ানা। বন্ধুর কারণে সমস্যায় পড়তে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে জড়াতে পারেন। ধর্মীয় কাজে এগিয়ে যাবেন। কেনাকাটা ও বিনোদন শুভ।

তুলা [২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোকা মারবে। নতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত ছাড়াও কর্মে পদোন্নতির পথ সুগম হবে। ডাকযোগে চেক, মানি অর্ডার, বিকাশ প্রভৃতি আসতে পারে। শুভ সংখ্যা ৯।

বৃশ্চিক [২৪ অক্টোবর-২২ নভেম্বর] উদার মনোভাবের কারণে পিছিয়ে যাবেন। পারিবারিক বন্ধন বাড়বে। দিনের শুরুতে অর্থব্যয়। প্রিয়জনের কেনাকেটা শুভ। জমি সংক্রান্ত যে কোনো ঝামেলা এড়িয়ে চলুন। সড়কপথে যাত্রা শুভ। শুভ রং লাল।

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] শনি মহারাজ আপনার প্ল্যান প্রোগ্রাম বানচাল করে দেবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন ও দুই নম্বরী কাজগুলো বন্ধ রাখুন।

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] রাগ, জেদ, অহংকার, বর্জন করুন, সেই সঙ্গে মিতব্যয়ী ও অধ্যবসায়ী হলে কিছুটা সঞ্চয় করতে সক্ষম হবেন। পিতা-মাতার সঙ্গে কারণে-অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। দাম্পত্য জীবন সুখের করতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দীর্ঘদিনের হারানো মনোবল, জনবল অর্থবল ফিরে আসবে। এই দিনের প্রেম বন্ধুত্ব বিবাহ শুভ তথা সুদূরপ্রসারী হবে। সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের মনোবাঞ্ছা পূরণ হবে। আয় ও ব্যয়ের সমতা রাখা কঠিন হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। মিথ্যা দুর্নাম, বদনাম, ষড়যন্ত্র আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ঘুষ, উৎকোচ গ্রহণ, নেশাজাতদ্রব্য সেবন, অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন নচেৎ শ্রীঘরে ঢুকতে হবে।

 

সর্বশেষ খবর