শিরোনাম
বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ গ্রহমাতা চন্দ্র ও শনিমহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য অসন্তোষ বিদুরিত হবে সেই সঙ্গে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় শুধু সম্পত্তি পুনরুদ্ধার নয় সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরে আসবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভ প্রতিশ্রুতি পাবেন কিন্তু ফল পাবেন না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহনসহ সব প্রকার অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে কাছেপীঠে তথা কোনো দূর ভ্রমণে যেতে পারেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভফল প্রদান করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে বৃদ্ধি পাবে। সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধি পীড়ার প্রকোপ বৃদ্ধি পেলেও শয্যাশায়ী হতে হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের যোগ প্রবল।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। পাওনা টাকা আদায় ও ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও ঋণমুক্তি বা সঞ্চয় হবে না। অত্যাবশ্যকীয় বিবাহ ও বিদেশ গমনের পথে আকস্মিক কোনো না কোনো বাধা এসে হাজির হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে লাভবান, হারানো কর্ম পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ গমনের প্রবল সম্ভাবনা। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভের পথ প্রশস্ত করবে। আশ্রিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গোপন প্ল্যান-প্রোগ্রাম ফাঁস হয়ে পড়ায় সংসার সমাজে আপনার ইমেজ নষ্ট হবে। লটারি ফাটকা জুয়া রেস প্রভৃতি বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি অর্থ ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হলো।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মে পদোন্নতির সঙ্গে সঙ্গে প্রায় শেষ হয়ে আসা কাজ নিয়ে বেশ ব্যস্ত থাকতে হবে। অবশ্য পাওনা টাকা আদায় তথা দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভ্রাতা-ভগ্নিদের সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। মন সুর সঙ্গীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভবান হলেও অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের কারণে ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস হয়ে পড়ায় সংসার সমাজে আপনার ইমেজ নষ্ট হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফলতা প্রাপ্ত হবেন। সুনাম, যশ  সমানতালে প্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভফল প্রদান করবে সেই সঙ্গে নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষার পথ বন্ধ হয়ে পড়বে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহনসহ সব ধরনের দুনম্বরী কাজবাজগুলো বন্ধ রাখুন। সন্তানদের আচরণে মনকষ্ট বাড়বে। বাণিজ্যিক ভ্রমণ ও বন্ধুত্ব সুদূরপ্রসারী।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর