শিরোনাম
মঙ্গলবার, ৭ জুন, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, রহস্যময়ী গ্রহ কেতু ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে উঠবে। সেই সঙ্গে বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন লাভের সঙ্গে সঙ্গে গৃহবাড়িতে আসবাবপত্রের পসরা সাজবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্য ও কর্ম ব্যাপদ্দেশে কাছেপিঠে এমনকি বিদেশ ভ্রমণে যেতে পারেন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা একযোগে ক্ষতি করার চেষ্টা চালাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীরা মনোবল ফিরে পাবে তথা চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। সংসার সমাজে আপনার প্রভাব প্রতিপত্তি সমানতালে বৃদ্ধি পাবে। সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে। দাম্পত্য সুখ-শান্তি সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

প্রায় শেষ হয়ে আসা কাজ প্রভাবশালী ব্যক্তির কুপ্রভাবে বন্ধ হয়ে পড়বে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া, আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাওয়ায় ঋণমুক্তির পথ প্রশস্ত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার-উপঢৌকনাদীও সমানতালে প্রাপ্ত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ ও সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সপরিবারে কাছেপিঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায়ী যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রচার ঘটবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতার বৃহৎ কোনো পরিকল্পনা বাস্তবায়িত হওয়ায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলির পথ সুগম করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অর্থকড়ি ধার দেওয়া-নেওয়া থেকে বিরত থাকা সমীচীন হবে। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে, সেই সঙ্গে পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় হাসপাতালে ছোটাছুটি করতে হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

সব কাজ সূচারুরূপে সম্পাদন হতে থাকায় মন প্রসন্নতায় ভরে উঠবে। পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল, বেকারদের কর্মপ্রাপ্তি তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রুপক্ষ পরাস্ত হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভার তীব্রগতির বাহনসহ সব প্রকার অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখে আগমন ঘটতে পারে। বাড়ির ইলেক্ট্রনিক্স ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন সাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বাণিজ্যিক সফর শুভ তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পথেয় হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যত্পরোনাস্তি ক্ষতি হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর