সোমবার, ১৩ জুন, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। অবশ্য অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঘাতক বলে প্রমাণিত হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা আলোর মুখ দর্শন করবে। শত্রুপক্ষের ষড়যন্ত্রমূলক প্রচেষ্টা নস্যাৎ হয়ে পড়বে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জীবন ধন্য হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের দাম্পত্য ও পরিবারিক কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। গোপন প্রেম ও সব প্রকার অনুচিত কাজবাজ বন্ধ করা সমীচীন হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায় হওয়ায় সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে রাষ্ট্রীয় বা সামাজিক পুরস্কার প্রাপ্তির সম্ভাবনা প্রবল। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দিতে পারে। গৃহবাড়িতে উপহার ও উপঢৌকনাদী আসার সম্ভাবনা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বৈদেশিক সূত্রে যেমন লাভবান হবেন তেমনি গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় মন বিষণ্ন থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

লক্ষ্য পূরণের পথে সব বাধাবিঘ্ন দূর হয়ে পড়বে। মনোবল, ইচ্ছা ও আত্মবিশ্বাস বেড়ে উঠবে। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। শ্বশুরালয়, মাতুলালয় ও জীবনসাথীর তরফ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। ভ্রাতা-ভগ্নিদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হওয়ায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্য ও কর্মে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সর্বলাভকারী দিবস হিসেবে গণ্য হবে। আর্থিক প্রচেষ্টা সফল তথা বাণিজ্যিক ভ্রমণ লাভদায়ক প্রমাণিত হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। প্রেম রোমান্স শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে। আশ্রিত ব্যক্তি দ্বারা যত্পরোনাস্তি ক্ষতি হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোচনার মুখ দর্শন করবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে পদোন্নতির পথ সুগম করবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে। সপরিবারে কাছেপিঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

প্রায় শেষ হয়ে আসা কাজ কোনো শত্রুর প্রভাবে পণ্ড হয়ে যাবে। সেই সঙ্গে সময়মতো টাকা-পয়সার প্রাপ্তি না ঘটায় কল-কারখানার উৎপাদন ব্যাহত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভফল প্রদান করবে। তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর