শুক্রবার, ২৪ জুন, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার উপর আজ গ্রহমাতা চন্দ্র, প্রেমের দেবতা শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সাথে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ক্সেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাওয়ায় দিনটি ঋণ মুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফল্যপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে মনোবাসনা পূরণের পথ প্রশস্ত করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চায় হাত পড়বে। অর্থ কড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। ঘুষ উেকাচ গ্রহণ নেশা জাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সম্ভাব্য ক্ষেত্রে গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটায় সাজসাজ রব রব করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া তেকে আরোগ্য লাভের পথ প্রশস্ত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

গৃহবাড়িতে কোন না কোন মঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারে প্রীতির বন্ধন রচিত হবে। অবশ্য দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়তে পারে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুঃশ্চিন্তার অবসান ঘটবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত দুঃশ্চিন্তার অবসান ঘটবে। সীজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহনসহ সকল প্রকার দুনম্বরী কাজবাজ বন্ধ করুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেমসহ কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষার পথ বন্ধ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় শুধুমাত্র আর্থিক ভীত মজবুত হবে না সেই সঙ্গে দিনটি ঋণ মুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। শক্র ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলী ক্ষেত লণ্ডভণ্ড করে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিৎ কাজবাজ ফাস করে দিতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। আজকের বিনিয়োগ বন্ধুত্ব ভ্রমণ লাভদায়ক শুধু নয় সুদূর প্রসারী হওয়ার সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। শ্রমিক কর্মচারীদের মতের প্রাধান্য দিন নচেৎ কলকারখানায় তালা ঝুলতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত সময় পার করতে হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হবে যার ফলে প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয় লাভ করা সহজ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর