Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
প্রকাশ : রবিবার, ২৬ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ জুন, ২০১৬ ২৩:৩৪
আজকের ভাগ্যচক্র
ড. কে. সি. পাল
আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, শনিমহারাজ ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভ্রমণকালীন বিশেষ সতর্ক না হলে চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ার সম্ভাবনা রয়েছে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সুনাম যশ প্রতিষ্ঠার সঙ্গে সঙ্গে বাণিজ্যিক সফর ও পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহ তথা দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে আনন্দের মাতম চলবে। টাকা-পয়সা যেমন প্রাপ্তি তেমনি ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণ ফল প্রাপ্ত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বাণিজ্য ও কর্মব্যাপদ্দেশে কাছেপিঠে এমনকি বিদেশ ভ্রমণের ইঙ্গিত রয়েছে। সিজনাল ব্যাধিপীড়ার সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভ্রাতা-ভগ্নিদের সহযোগিতায় সম্পত্তি প্রাপ্তির পথ সুগম হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ ক্রমশ উপরের দিকে ধাবিত হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল পাওনা টাকা আদায় তথা নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার প্লান-প্রোগ্রাম বানচাল করে দিতে পারে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড উপহারসামগ্রী প্রভৃতি আসতে পারে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সন্তান-সন্ততিরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। গৃহবাড়িতে নিত্যনতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 দাম্পত্য জীবন সুখের থাকবে তথা সন্তানদের সাফল্য লাভ প্রচুর আনন্দ দান রবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড ও উপহারসামগ্রী আসতে পারে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসা-বাণিজ্য আলাদা করার উপক্রম তৈরি হলেও অবশেষে আপনারই লাভ হবে। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে পরিশ্রমী ও অধ্যবসায়ী হলে ভাগ্যলক্ষ্মীর বরমাল্য পরতে সক্ষম হবেন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন নচেৎ মহাবিপর্যয় ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

যেমন আয় তার অধিক ব্যয় হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভার তীব্রগতির বাহনসহ সব প্রকার অনুচিত কাজ বন্ধ করুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে বুকের ধন বুকে ফিরে আসবে। শ্বশুরালয়, মাতুলালয় ও জীবনসাথীর তরফ থেকে প্রাপ্ত সহযোগিতা সারা জীবনের পাথেয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা আলোর মুখ দর্শন করবে। লম্বা ছুটি কাটানোর জন্য প্রস্তুতি নিন। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ ধার দেওয়া নেওয়া ঠিক হবে না। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

এই পাতার আরো খবর
up-arrow