বুধবার, ২৯ জুন, ২০১৬ ০০:০০ টা

আজকের রাশিফল

ড. কে. সি. পাল

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কটরাশির জাতিব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও পরম যোগী গ্রহ শনিমহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মকররাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। আশ্রিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ ক্রমশ উপরের দিকে ধাবিত হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গৃহবাড়িতে খুশির জোয়ার বইবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজ স্বীকৃতি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্য মন্দা, কর্মে হয়রানিমূলক দূর বদলি তার ওপর খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজনেরা দূর সরে যাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগাদান  করতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্ম প্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেপে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে। বাণিজ্যিক ভ্রমণ শুভ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। দ্বিচক্রযান বর্জন করা সমীচীন হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফলতাপ্রাপ্ত হবেন। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। মন সুর সংগীত ধর্ম  আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে, অপরদিকে দূর থেকে কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। তীব্রগতির বাহন ও অনুচিত কাজবাজ এড়িয়ে চলুন।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

প্রেমীযুগলের মিলন, বিবাহযোগ্যদের বিবাহ তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শ্বশুরালয় মাতুলালয় ও জীবন সাথীর কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন; সপরিবারে কাছেপীঠে তথা মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার প্রবল সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় মন অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বাণিজ্যিক ভ্রমণ শুভ তথা সুদূর প্রসারী হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা পুরস্কৃত হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জীবন ধন্য হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের সহযোগিতা সারাজীবনের পাথেয় হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যযন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দাম্পত্য সুখ শান্তি ও প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসা বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হওয়ার সম্ভাবনা, বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। ভ্রমণ শুভ।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দূর থেকে আসা ডাক বেকারদের কর্ম প্রাপ্তির বাসনা পূরণ করবে। ভ্রাতা-ভগ্নিদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড  ও উপহার সামগ্রী আসতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বেকারদের কর্মপ্রাপ্তি। হারানো কর্ম পুনরুদ্ধার আটকে থাকা কাজ সচল তথা বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। প্রেমীযুগল সাবধান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর