শুক্রবার, ১ জুলাই, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, গ্রহপিতা রবি ও শনি মহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব ও শুভফল প্রদান করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সেই সঙ্গে গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে প্রচুর অর্থ উপার্জন হওয়ায় শূন্য পকেট পূর্ণ হবে তথা সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। বিবাহযোগ্যদের বিবাহ ও প্রেমীযুগলের মিলন ঘটায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ উপরের দিকে উঠতে থাকবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড ও উপহারসামগ্রী আসতে পারে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে অপ্রত্যাশিত অর্থব্যয় আপনার পকেট শূন্য করেও ক্ষান্ত হবে না, ধার নেওয়ার প্রয়োজন পড়তে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে বসের বকুনি খেতে হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজের প্রতি ঝুঁকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যেদিকে হাত বাড়াবেন সেদিক থেকেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হয়।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

প্রায় শেষ হওয়া কাজ মাঝপথে আটকে যাওয়ায় মন বিষণ্ন হয়ে থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হওয়ার সম্ভাবনা। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হয়ে পড়তে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়বে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্ঘটনা রক্তপাত অপ্রীতিকর ঘটনা সমানতালে ঘটলেও মেঘের আড়ালে সূর্য হাসবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা কোনোক্রমেই ঠিক হবে না।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। শত্রু ও বিরোধীপক্ষ স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। বাড়ির ইলেকট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন বদল করতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ ও সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চ শিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অযাচিত ঝামেলা এড়াতে নিজকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার সুখের সংসারে অশান্তি বাধিয়েও ক্ষান্ত হবে না, আপনার যথাসর্বস্ব লুফে নিতে পারে। এতদসত্ত্বেও মন ধর্ম, আধ্যাত্মিকতা, পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভ্রাতা-ভগ্নিদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর