বুধবার, ১৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র সর্বগ্রাসী গ্রহ রাহু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বন্ধু-বান্ধব আত্মীয় পরিজন ও সহকর্মীবৃন্দরা শত্রুতায় মেতে ওঠায় মন বিষণ্ন হয়ে থাকবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেৎ দণ্ডিত হওয়ার সম্ভাবনা।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে, সেই সঙ্গে প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমনে মুখর হয়ে উঠতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজতে পারে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সিজনাল ব্যাধিপীড়ার সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে। ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকা সমীচীন হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণ হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। জীবন সাথীর সঙ্গে মতানৈক্য ঘটতে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

গৃহবাড়ি অশান্তিতে ভরে ওঠায় গৃহত্যাগের উপক্রম তৈরি হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝ পথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। বেগবান যান এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। প্রেম ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ ক্রমশ উপর দিকে উঠতে থাকায় শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ লাভদায়ক প্রমাণিত হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

একদিকে আয় উপার্জন কম, অপরদিকে লাগামহীন খরচের চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহনসহ সব প্রকার অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। সম্পত্তিসংক্রান্ত মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি, অপরদিকে কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার প্রাপ্তিতে মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বেকারদের কর্মপ্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার, আটকে থাকা কাজ সচল তথা বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। শ্বশুরালয় ও জীবনসাথীর তরফ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা শ্রেয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর