রবিবার, ২৪ জুলাই, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, দৈত্যকুল গুরু শুক্রাচার্য ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে বৃষরাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সেই সঙ্গে বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হওয়ার সম্ভাবনা।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে লাগামহীন খরচের চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও অর্থ হাতে আসা কষ্ট হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বেগবান যান এড়িয়ে চলা শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে নিঃসন্তান দম্পতির সন্তান লাভের পথ প্রশস্ত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় দীর্ঘদিনের হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা বুকের ধন বুকে আসার সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইপ্সিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে লিপ্ত না হওয়াই শ্রেয় হবে। বন্ধুবান্ধব ও আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হওয়ায় চতুর্দিক থেকে সফলতা প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানদের কেরিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যত্পরোনাস্তি ক্ষতির সম্ভাবনা প্রবল। মন সুর, সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি অপরদিকে পাওনা টাকা আদায় হওয়ায় নিত্যনতুন সুযোগ বাস্তবায়নের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও সমানে প্রাপ্ত হবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন নচেৎ আপনার মূলধন গায়েব করে দিতে পারে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিদ্যার্থীদের জীবন ধন্য হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দিতে পারে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রাতা-ভগ্নিরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকাদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে পরিশ্রমী ও সঞ্চয়ী হলে ভবিষ্যৎ জীবন আলোকিত হবে। শত্রুপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভফল প্রদান করবে। তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরে আসবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হবে। শত্রুপক্ষ পরাস্ত হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে গিতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ ভেঙে পড়বে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল, জনবল ও অর্থবলের গ্রাফ ক্রমশ উপরের দিকে ধাবিত হবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহা-উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর