বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহকেতু ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

নিত্যনতুন স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ ক্রমশ উপরের দিকে ধাবিত হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। ব্যবসা-বাণিজ্যে ও কর্মে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আয়ের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হওয়ায় ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারের মন বিষণ্ন হয়ে থাকবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পাওনা টাকা আদায় তথা বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যত্পরনাস্তি ক্ষতির সম্ভাবনা।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমন তথা হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর স্বাস্থ্যর প্রতি নজর রাখুন, অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে উঠবে সেই সঙ্গে সংসার সমাজে আপনার গুরুত্ব বেড়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। লম্বা দূরত্বের সফর বন্ধ রাজা সমীচীন হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়বেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি কর্মক্ষেত্রে উপহার উপঢৌকনাদি লাভ, সব মিলিয়ে দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর