সোমবার, ২৯ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি গ্রহমাতা চন্দ্র ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব  শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়ি, কর্ম ও ব্যবসাস্থলে কলহকারী পরিবেশ সৃষ্টি হওয়ায় মন ভেঙে পড়বে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রুরা পরাস্ত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীতে সাজ সাজ রব রব করবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ভ্রাতা-ভগ্নি আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরায় সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক, টুইটার, প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চ শিক্ষার পথে বাধা হয়ে দাঁড়ানোর সম্ভাবনা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের প্লান-প্রোগ্রাম বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে সাজ সাজ রব রব করবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হয়ে থাকবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে গুনতে বন্ধ হওয়ার উপক্রম তৈরি হবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে পড়বে। এতদসত্ত্বেও মন সুর, সংগীত, ধর্ম, আধ্যাত্মিকতা, পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি ঝুঁকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আয়-উপার্জনের প্রচুর সুযোগ হাতে আসবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে থাকায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অবশ্য লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল ও বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। সপরিবারে কাছেপিঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আর স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতকে গুরুত্ব দিন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। ভ্রমণকালীন বিশেষ সতর্কতা অবলম্বন না করলে চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুইয়ে আপনাকে ঋণের জ্বালে আবদ্ধ হতে হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে অর্থনৈতিক দুর্ভাবনার লাঘব হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শ্বশুরালয়, মাতুলালয় ও জীবনসাথীর তরফ থেকে প্রাপ্ত সহযোগিতা সারা জীবনের পাথেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। দ্বিচক্রযান বর্জন করুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক-কর্মচারী ও ড্রাইভাররা আপনার মূল্যবান সম্পদ লুফে নিতে পারে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে ব্যস্ত থাকতে হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

নিঃসন্তান দম্পত্তির মুখে হাসির ফোয়ারা ফুটবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক, টুইটার, প্রেম প্রসঙ্গ ও দুনম্বরী কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় পরীক্ষার ফল খারাপ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর