শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর  আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহপিতা রবি ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বেগবান যান এড়িয়ে চলা শ্রেয়।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্লান প্রোগ্রাম আর স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পূর্ণ পকেট শূন্য হয়েও খ্যান্ত হবে না আপনাকে ঋণের জ্বালে আটকে দিতে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহনসহ সকল প্রকার দুনম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের মন আনন্দে নাচবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদ কোন বয়স্কলোকের সহযোগিতায় মিমাংসা হয়ে পড়বে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশচিন্তার অবসান ঘটবে। ব্যবসাবাণিজ্যে ও কর্ম ব্যাপদ্দেশে কাছেপীঠে এমনকি বিদেশ ভ্রমণে যেতে পারেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

একদিকে শরীর স্বাস্থ্য খারাপ ব্যবসাবাণিজ্যে মন্দা অপরদিকে খরচের লাগামহীন চাপ আর নাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশির্বাদ প্রাপ্ত হবেন। লম্বা দূরত্বের সফর বন্ধ রাখুন না বুঝে কোন রূপ চুক্তিতে আবদ্ধ না হওয়াই সমীচিন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

শিক্ষার্থীদের মন লেখাপড়া থেকে বিচলিত হয়ে পড়বে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তাদের শরীর স্বাস্থ্য ক্রমশ ভালোর দিকে যাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কারের পশরা সাজবে। দাম্পত্য জীবন কটুতায় থাকলেও বিচ্ছেদের কোন রূপ সম্ভাবনা নেই।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দেবে যার ফলে সংসার সমাজে আপনার ইমেজ নষ্ট হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলে যাবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মক্ষেত্রে সহকর্মী আর ব্যবসাবাণিজ্যে অংশিদারগণ সাহায্যের হাত বাড়িয়ে ধরায় এ যাত্রায় হাফ ছেড়ে বাঁচবেন। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানপ্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা সারাজীবনের পাথেও হবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। পাওনা টাকা আদায় আটকে তাকা কাজ সচল তথা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। রাগজেদ অহংকার বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে সঞ্চযের পাহাড় গড়তে সক্ষম হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গের কলহ বিবাদের কারণে ব্যবসা আলাদা করেও শেষ রক্ষা হবে না লোকসান গুণতে গুণতে অবশেষে বন্ধ হয়ে পড়বে। ঘুস উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা বাড়বে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্ম ও ব্যবসাবাণিজ্যে প্রচেষ্টা আয় পরিশ্রমের পূর্ণফল প্রাপ্ত হবেন। বিদেশ গমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বন্ধুত্ব শুভফল প্রদান করবে তথা আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর